• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিদ্ধিরগঞ্জে একদিনে ৩ লাশ

    অগ্রবাণী ডেস্ক | ১০ জুন ২০১৭ | ১১:৫৯ অপরাহ্ণ

    সিদ্ধিরগঞ্জে একদিনে ৩ লাশ

    নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একদিনে ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করা ২ জনের লাশ এবং সড়ক দুর্ঘটনায় নিহত এক বৃদ্ধার লাশ রয়েছে।


    নিহতরা হলেন গৃহবধূ রাশিদা আক্তার রাবেয়া (১৯), বিল্লাল হোসেন (২৭) ও রহিমা বেগম (৬০)।

    ajkerograbani.com

    সিদ্ধিরগঞ্জ থানার এসআই মাজহারুল ইসলাম জানান, রাশিদা আক্তার রাবেয়া (১৯) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা এলাকাবাসী ও পুলিশের।

    শনিবার দুপুর ১২টায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

    রাবেয়ার স্বামীর নাম আব্দুল মালেক। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার হোমনা থানার নয়াকান্দি গ্রামে। তারা সিদ্ধিরগঞ্জের নতুন আইল পাড়া মোজাম্মেল মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

    অপরদিকে শনিবার সকাল ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বসুহাজী মার্কেট এলাকার বসির উদ্দিনের বাড়ি থেকে বিল্লাল হোসেন (২৭) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেন সিদ্ধিরগঞ্জ থানার এসআই জাহাঙ্গীর হোসেন।

    পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ। তিনি কুমিল্লা জেলার চান্দিনা থানার পানিপাড়া গ্রামের মো. রুহুল আমিন মুন্সীর ছেলে।

    এদিকে শনিবার সকাল ১০টার দিকে শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কের চৌধুরী বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন রহিমা বেগম (৬০) নামে এক বৃদ্ধা।

    তার স্বামীর নাম মৃত নীলমিয়া। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার মিরগঞ্জ এলাকায়। তিনি ঢাকার বনশ্রী এলাকায় থাকেন।

    তিনি সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি তাতখানা এলাকায় তার ছেলের বাসায় বেড়াতে আসছিলেন বলে জানিয়েছে পুলিশ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757