• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

    অগ্রবাণী ডেস্ক | ২২ মার্চ ২০১৭ | ১:০৪ অপরাহ্ণ

    সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিন জন। বুধবার সকাল সাড়ে ৭ টায় এ দুর্ঘটনাটি ঘটে শিমরাইল-নারায়ণগঞ্জ রুটের সিদ্ধিরগঞ্জের সফুরা খাতুন স্কুলের সামনে।


    নিহত শ্রমিকের নাম তানিয়া। সে আদমজী ইপিজেডের অনন্ত এ্যাপারেলস গার্মেন্টের হেলপার।

    ajkerograbani.com

    সিদ্ধিরগঞ্জ থানার এসআই রফিক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২নং বাসস্টান্ড থেকে একটি ইজিবাইকে (নিষিদ্ধ) চড়ে ওই পোশাক শ্রমিকসহ অন্যান্য যাত্রীরা আদমজী ইপিজেডে আসছিল। তাদের বহনকারী ইজিবাইকটি সফুরা খাতুন স্কুলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাস (ঢাকা মেট্টো-ব-১৪-৪৫১২) ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তানিয়া নিহত হয়। এসময় আহত হয় আরও তিন যাত্রী।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জের খানপুর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর পরই বাসটির চালক ও হেলপার পালিয়ে যায়। তবে পুলিশ গাড়িটি আটক করতে সক্ষম হয়েছে। নিহত তানিয়ার স্বামীর নাম রাজন হোসেন। সে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার স্থায়ী বাসিন্দা। তবে তারা বর্তমানে ফতুল্লা থানাধীন রঘুনাথপুর সাইনবোর্ড এলাকায় বসবাস করছেন।

    -এলএস

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757