• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিনেমায় কোন ইমেজ দেখাতেন ধর্ষক রাম রহিম (ভিডিও)

    অনলাইন ডেস্ক | ২৮ আগস্ট ২০১৭ | ৯:২৮ অপরাহ্ণ

    সিনেমায় কোন ইমেজ দেখাতেন ধর্ষক রাম রহিম (ভিডিও)

    নিজেকে ‘মেসেঞ্জার অফ গড’ বলে দাবি করতেন ধর্ষক বাবা গুরমিত রাম রহিম সিংহ। সংক্ষেপে ‘এমএসজি’। নিজের ইমেজ বাড়াতেই কি বাবা সুপার হিরো-সুলভ একটা আবরণ চাপিয়ে সিনেমায় অবতীর্ণ হয়েছিলেন? বাবার ছবিগুলি দেখতে বসলে টের পাওয়া যায়, অতি রদ্দি চিত্রনাট্য, ততোধিক খারাপ দৃশ্যগ্রহণ, চরম খারাপ অভিনয়। কিন্তু তা-ও কেন এই ছবিগুলি তোলা হতো? সন্দেহ হয়, এর পিছনে কালোটাকা লাগোনোর খেলা বিদ্যমান থাকতে পারে। কারা দেখতেন এইসব ছবি? মিডিয়ার উত্তর— বাবার ৫ কোটি ভক্ত। ১৩২ কোটির দেশে ৫ কোটি বাবার পিছনে— এই তথ্য কম চমকপ্রদ নয়।
    আরও পড়ুন: বাবা গেলেন জেলে, খবরে এলেন মা
    কী থাকত বাবার ছবিতে? উত্তর খুঁজতে গেলে পাগলা হয়ে যেতে হয়। প্রথমে দেখা যাক বাবার ফিল্মোগ্রাফি।


    ১. ‘এমএসজি: দ্য মেসেঞ্জার’ (২০১৫)— ড্রাগ মাফিয়াদের বিরুদ্ধে বাবার লড়াই। সঙ্গে লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে জেহাদ।

    ajkerograbani.com

    ২. ‘এমএসজি ২’ (২০১৫)— ‘এমএসজি: দ্য মেসেঞ্জার’-এর সিকোয়েল। এখানে বাবা মিথ-রিয়্যালিটি ঘেঁটে একাক্কার করেছেন। ‘মহাভারত’-এর একলব্যের ট্রাইবেরও সন্ধান পাওয়া যায় এই ছবিতে। গল্প সেই বাঁধা গতে। যবাতীয় দুর্নীতির বিরুদ্ধে বাবার ক্রুসেড। শেষে ধর্মের জয়।

    ৩. ‘এমএসজি: দ্য ওয়ারিয়র লায়ন হার্ট’(২০১৬)— ছবিতে বাবার নামই ‘লায়ন হার্ট’। বাবা সিঙ্গি সেজে নারীদের রক্ষা করেন। নারীর মান-সম্ভ্রম সব তাঁরই হাতে। মাঝে মাঝেই বাবা এখানে জেমস বন্ডের মতো আচরণ করেছেন। এই ছবিতেই বাবা এলিয়েনদের বিরুদ্ধে লড়েছেন(এলিয়েনরা ভারতীয় নারীর মর্যদা হরণ করছিল কিনা জানা যায় না)। তলোয়ার চালিয়ে ইউএফও খেদিয়েছেন।

    ৪. ‘হিন্দ কা নাপাক কো জবাব: এমএসজি লায়ন হার্ট ২’ (২০১৭)— উরি হামলার প্রেক্ষিতে পাকিস্তান-বিরোধী ছবি। এই ছবিতে দেশপ্রেমই মুখ্য। ছবির পর্দায় ও পর্দার বাইরে বাবা ৪৩টি ভূমিকায় অবতীর্ণ।

    ৫. ‘জাত্তু ইঞ্জিনিয়ার’ (২০১৭)— কমেডি ছবি। বাবার সঙ্গে এই ছবির পরিচালনায় হাত লাগিয়েছিলেন বাবার কন্যা হনিপ্রীত ইনসান। দু’ঘণ্টা ধরে তুমুল ভাঁড়ামো। রাজস্থানের বিজেপি সরকার এই ছবিকে করমুক্ত ঘোষণা করে। তবে এখানেও বাবা কিন্তু দেশপ্রেম, তরুণের চরিত্র গঠন ইত্যাদি নিয়ে বাতেলা মারতে ছাড়েননি।

    স্বচক্ষে দেখে নিন বাবার ছবির ট্রেলার-

    আবার প্রশ্ন, কারা দেখেছেন এই সব ছবি? মিডিয়া দেখাচ্ছে, অনিল কাপূর, হৃত্বিক রোশন থেকে সানি লিওন প্রমুখ বলিউডি গুরুভাররা বাবার শরণ নিয়েছেন। এঁদের ঘাড় ধরে এই ছবিগুলি একটানা দেখিয়ে নেওয়া যায় না?

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755