বুধবার ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সিনেমা ছাড়ার কারণ জানালেন শাকিল খান

  |   সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

সিনেমা ছাড়ার কারণ জানালেন শাকিল খান

বাংলা সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রেখেছিলেন তিনি। সোহানুর রহমান সোহান পরিচালিত এ সিনেমায় চিত্রনায়িকা পপির সঙ্গে জুটি গড়েছিলেন তিনি।
ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় অজানা কারণে সিনেমা ছেড়ে দেন শাকিল খান। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার স্ত্রীর সঙ্গে লাইভে এসে সিনেমা ছাড়ার কারণ জানিয়েছেন শাকিল খান।
দর্শকের এক প্রশ্নের উত্তরে শাকিল খান বলেন, ‘এক সময় সিনেমা ছিল বাংলাদেশে বিনোদনের সবচেয়ে বড় একটি মাধ্যম। কিন্তু এমন একটা সময় এলো, যখন সিনেমা নিয়ে মানুষের খারাপ ধারণা তৈরি হলো ও নির্মাণের মান খারাপ হলো। ঠিক তখনই আমি পেছনে চলে গেলাম। কারণ আমি সব সময় চেয়েছি মানুষের কাছে সুন্দর কিছু উপস্থাপন করতে। চিন্তা ছিল সুন্দর ও ভালো কাজ উপহার দেওয়ার।’
আবারও সিনেমায়ে ফেরা প্রসঙ্গে এ চিত্রনায়ক বলেন, ‘এখনো যে ভালো কিছু উপহার দেওয়ার ইচ্ছা নেই, বিষয়টি তা নয়। সামনে ভালো কিছু এলে চিন্তাভাবনা করবো। তবে জানি না সেটা কখন। অপেক্ষায় থাকতে হবে।’
শাকিল খান অভিনীত প্রথম সিনেমা ব্যবসায়িক সফলতা পাওয়ার পর একশরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এ চিত্রনায়ক। নায়িকা পপির সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। তবে সে গুঞ্জন উড়িয়ে দিয়ে শারমিন হোসেনকে বিয়ে করেন শাকিল খান। দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার।

Facebook Comments Box


Posted ৫:৩৩ অপরাহ্ণ | সোমবার, ২২ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১