• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিরাজগঞ্জে কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর

    অনলাইন ডেস্ক | ২৮ মার্চ ২০১৭ | ৫:২০ অপরাহ্ণ

    সিরাজগঞ্জে কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর

    সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ক্ষিদ্র জোকনালা গ্রামে দুটি কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর করেছে দুবৃর্ত্তরা। সোমবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। এদিকে পাশাপাশি দুটি মন্দিরের প্রতিমাগুলো ভাঙচুরের ঘটনায় এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের মাঝে আতংক দেখা দিয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে, তা প্রাথমিকভাবে জানাতে পারেনি পুলিশ।


    বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদুর রহমান জানান, সার্বজনিন কালী মন্দির ও কালিপদ সরকারের বাড়ির কালী মন্দিরে গ্রামের লোকজন সকালে পুজা-অর্চনা কালী, মহাদেব, ডাকিনী, জোগিনী, স্বরস্বতী প্রতিমার মাথা ও হাতসহ অন্যান্য অঙ্গ ভাঙ্গা দেখতে পেয়ে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।


    উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বৈদ্যনাথ রায় ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে প্রকৃত দোষীদের চিহ্নিত করে অভিলম্বে গ্রেফতারের দাবি জানান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669