বুধবার, অক্টোবর ২০, ২০২১

সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২০ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪০ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে সিরাজগঞ্জ বাজার স্টেশন ও সদর উপজেলার মুলিবাড়ীতে এই পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার সরাইল গ্রামের মৃত বাবলু সরকারের ছেলে কলম সরকার (৩০), বগুড়া জেলার বাদুর তলা মহল্লার মৃত মনোয়ার হোসেন ছেলে ইউসুফ (২৪), সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল গ্রামের মৃত আব্দুল করিম সেখের ছেলে মোঃ মাসুদ রানা (৩৭)।


বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এস আই খোকন চন্দ্র সরকার। তিনি জানান, এসআই মো. মেহেদী হাসানসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার নিমিত্তে পুলিশ সুপারের দিকনির্দেশনা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকা থেকে ৪০ বোতল ফেনসিডিল ৩িন মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

অপরদিকে, সদর উপজেলার মুলিবাড়ীতে একটি বিশেষ অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভী পাড়া গ্রামের জাহেদ হোসেনের ছেলে মো. ইদ্রিস মিয়া (৩০) ও গাজীপুর জেলার গাছা থানার কুনিয়া পাছর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে নাজমুল হোসেন (৩১)। এসময় ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করা হয়। এ সংক্রান্তে বিষয়ে সিরাজগঞ্জ সদর থানায় পৃথক ২টি মাদক মামলা প্রক্রিয়াধীন।


Posted ১২:৩২ অপরাহ্ণ | বুধবার, ২০ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১