• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

    অগ্রবাণী ডেস্ক | ১০ এপ্রিল ২০১৭ | ১:৫৭ অপরাহ্ণ

    সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

    সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আরো তিনজন আহত হয়েছেন।


    নিহতরা হলেন- সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চৌবাড়ী পশ্চিমপাড়ার হবি হাজির দুই ছেলে আব্দুস সোবাহান (৩৫) ও বেলাল হোসেন (৩২), একই গ্রামের মাহাম প্রামাণিকের ছেলে আল-আমিন (৩০), শাহজাদপুরের সাতবাড়িয়া কলেজের প্রভাষক ও নাটোরের সিংড়া উপজেলার বাসিন্দা শ্যামল কুমার পালের স্ত্রী রিনা রানী (৩০) এবং তাঁর মেয়ে তুলী রানী (৫)।

    ajkerograbani.com

    আজ সোমবার সকাল ৭টায় সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বারাকান্দিতে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই আপন ভাইসহ তিনজন নিহত হয়। অপরদিকে সকাল ৯টার দিকে উল্লাপাড়ার নেওরগাছায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী মা ও মেয়ে নিহত হয়।

    সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) জয়দেব সাহা জানান, কামারখন্দের বলরামপুর থেকে সিএনজিচালিত অটোরিকশাটি পাঁচজন যাত্রী নিয়ে সিরাজগঞ্জে আসছিল। পথে বারাকান্দি এলাকায় সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী আমিন পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে ঘটনাস্থলেই আল-আমিন মারা যান। হাসপাতালে নেওয়ার পর আব্দুস সোবাহান ও বেলাল হোসেন মারা যান। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

    অপরদিকে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৈশিক জানান, সকাল ৯টার দিকে প্রভাষক শ্যামল কুমার স্ত্রী ও মেয়েকে নিয়ে নাটোরের সিংড়া থেকে মোটরসাইকেলে করে শাহজাদপুর কলেজে যাচ্ছিলেন। উল্লাপাড়ার নেওরগাছা এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ে মারা যায়। গুরুতর আহত অবস্থায় শ্যামলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। [LS]

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757