• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিরিজ আকারে আসছে ‘আয়নাবাজি’

    অনলাইন ডেস্ক | ২৩ এপ্রিল ২০১৭ | ৬:১৪ অপরাহ্ণ

    সিরিজ আকারে আসছে ‘আয়নাবাজি’

    দেশের চলচ্চিত্র ইতিহাসে তুমুল ব্যবসা সফল ছবি ‘আয়নাবাজি’। অমিতাভ রেজার পরিচালনায় এই ছবি দিয়ে দর্শকদের মাতিয়ে দিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার সিরিজ আকারে আসছে ‘আয়নাবাজি’।


    আজ রোববার (২৩ এপ্রিল) অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই টিভি সিরিজের ঘোষণা দেওয়া হয়েছে। চলচ্চিত্রের মূল বিষয়কে ঘিরেই গড়ে উঠছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’র বিষয়বস্তু। গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা। এই বিষয়কে কেন্দ্র করে তৈরি হচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’।

    ajkerograbani.com

    আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশি কোন চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে। এই অরিজিনাল সিরিজে ভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং চরিত্রের সাথে সাতটি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে থাকছে সাতটি আলাদা পর্ব।

    প্রতিটি পর্বেই থাকছে ‘আয়নাবাজি’র আবহ এবং চিরচেনা সেই দৃষ্টিনন্দন সৌন্দর্য। গল্পের উপস্থাপনা, অভিনয়শৈলী এবং ভিন্ন ধারার পরিবেশনার কারণে প্রতিটি পর্বই ‘আয়নাবাজি’ চলচিত্রকে প্রতিনিধিত্ব করবে।

    আগামী ঈদ-উল-ফিতর উপলক্ষে টানা সাত দিন তিনটি টিভি চ্যানেল জিটিভি, আরটিভি এবং দীপ্ত টিভিতে একইসাথে একই সময়ে প্রদর্শিত হবে এই এক ঘন্টাব্যাপী সাতটি পূর্ণাঙ্গ পর্ব।

    অমিতাভ রেজা চৌধুরী থাকছেন সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে। পাশাপাশি সৈয়দ গাউসুল আলম শাওন সিরিজটির ক্রিয়েটিভ কনসালটেন্ট। সিরিজটির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন। নতুন পরিচালকরা হচ্ছেন- কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম অংশু এবং রবিউল আলম রবি। এর প্রতিটি পর্বে থাকবেন ছোট-বড় পর্দার প্রিয়মুখগুলো।

    ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’ এর প্রযোজক ও টপ অব মাইন্ডের সিইও জিয়াউদ্দিন আদিল এ প্রসেঙ্গ বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রে আয়নাবাজি একটি মাইলফলক। যা দর্শকদের চলচ্চিত্র দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করেছে। প্রশংসিত চলচ্চিত্রটি যারা তৈরি করেছে; সেই একই নির্মাতা গোষ্ঠীর তত্ত্বাবধানে তৈরি হচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। দর্শদের আয়নাবাজি দেখার সেই অভিজ্ঞতাকে একবার নয়, সাতবার সাতটি ভিন্ন গল্পের মাধ্যমে ফিরিয়ে আনা হচ্ছে।’

    ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’র ক্রিয়েটিভ কনসালটেন্ট সৈয়দ গাউসুল আলম শাওন জানান, ‘আয়নাবাজি কেবলমাত্র একটি চলচ্চিত্রের নাম নয়। পুরো দেশের মানুষের চলচ্চিত্রের প্রতি আবেগের বহিঃপ্রকাশ হচ্ছে এই ‘আয়নাবাজি’। যা আমাদের সবার জন্যে কাজের নতুন মান নির্ধারণ করে দিয়েছে। দর্শকদের আবারো মুগ্ধ করে দিতে আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। এটি আয়নাবাজির বর্ধিত পর্ব হিসেবে চলচ্চিত্রটিকে আরও সামনে নিয়ে যাবে।’

    ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’র ডিরেক্টরিয়াল কনসালটেন্ট অমিতাভ রেজা চৌধুরী, বলেছেন, ‘আমার কাছে ‘আয়নাবাজি’র সবচেয়ে বড় সফলতা হলো সিনেমা হল থেকে বের হওয়া মানুষগুলোর হাসিমুখ এবং আবারও আমরা হারিয়ে যাওয়া সিনেমা দর্শককে হলে আনতে পেরেছি। এই প্রাপ্তিকে দেশব্যাপি আরও বৃহত্তর জনগোষ্ঠীর কাছে ছড়িয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমরা আবার আয়নাবাজি নিয়ে আসছি নতুন গল্প এবং চরিত্রের সাথে।’

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757