• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিলেটে জঙ্গি আস্তানায় আজও গুলির শব্দ

    অগ্রবাণী ডেস্ক | ২৬ মার্চ ২০১৭ | ১১:১৫ পূর্বাহ্ণ

    সিলেটে জঙ্গি আস্তানায় আজও গুলির শব্দ

    সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় আতিয়া মহলে অবস্থিত জঙ্গি আস্তানায় আজও গুলির শব্দ শোনা গেছে। আজ রবিবার ভোর থেকে সকাল সোয়া ৮টা পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ শোনা গেছে।


    এদিকে অভিযানস্থল এবং এর আশপাশের এলাকা পুরোপুরি কর্ডন করে রেখেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এছাড়া শনিবার রাতে বোমা বিস্ফোরণস্থল সিআইডির ক্রাইম সিন ইউনিট ফিতা টানিয়ে সুরক্ষিত করে রেখেছে।

    ajkerograbani.com

    গত বৃহস্পতিবার দিবাগত রাত তিনটা থেকে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার আতিয়া মহল ঘিরে রাখে আইনশৃংখলা বাহিনী। শুক্রবার সকাল থেকে ওই বাড়ির সাধারণ বাসিন্দাদের নিরাপদে বের করে আনার প্রক্রিয়া শুরু হয়। একইসঙ্গে জঙ্গিদের আত্মসমর্পনের আহ্বান জানানো হয়। আহ্বানে সাড়া না দেয়ায় শনিবার সকালে অভিযানে নামে সেনা বাহিনীর প্যারা কমান্ডো সদস্যরা। গতকাল সন্ধ্যায় অভিযান চলাকালীনই আত্মঘাতি হামলা চালায় দুর্বৃত্তরা। এতে দুই পুলিশসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছে অর্ধশতাধিক। আজও ওই এলাকায় গুলির শব্দ শোনা গেছে। সিলেটে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

    -এলএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755