বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সিলেটে পরিবহন শ্রমিকদের হামলার ঘটনায় ৩ মামলা

  |   বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

সিলেটে পরিবহন শ্রমিকদের হামলার ঘটনায় ৩ মামলা

সিলেট নগরীর ফুটপাত থেকে অবৈধ স্ট্যান্ড উচ্ছেদকালে সিটির মেয়রসহ পুলিশ ও কর্মকর্তাদের ওপর পরিবহন শ্রমিকদের হামলার ঘটনায় কোতয়ালী থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। ওই তিন মামলায় ১৮ জনকে এজহারনামীয় আসামি ছাড়াও অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে। এদিকে সিটি মেয়র বলেছেন, নগরীর সব অবৈধ স্ট্যান্ড পর্যায়ক্রমে উচ্ছেদ করা হবে।  
বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে আম্বরখানা পর্যন্ত সড়কের পাশে সিটি কর্পোরেশনের ফুটপাত নির্মাণ কাজে বাধা দেয় পরিবহণ শ্রমিকেরা। এক পর্যায়ে তারা সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ সিটি বিভিন্ন স্তরের কর্মকর্তা ও পুলিশের ওপর হামলা চালায়। হামলায় পুলিশ, সিটি কাউন্সিলরসহ অন্তত ১৫জন আহত হন। হামলার সময় ফয়সাল আহমদ ফাহাদ নামের একজনকে অস্ত্রসহ আটক করে পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিমের উপ-কমিশনার আজবাহার আলী শেখ জানান, বুধবারের ঘটনায় বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কোতয়ালী মডেল থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। সিটি কর্পোরেশনের প্রকৌশলী দেবব্রত বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি, পুলিশের এসআই মান্নান বাদী হয়ে পুলিশের ওপর হামলার ঘটনা একটি, এবং অপর অস্ত্র মামলাটি দায়ের করা হয়েছে ফয়সল আহমদ ফাহাদের বিরুদ্ধে। তিনটি মামলায় ১৮ জনকে এজহারভূক্ত করে আরও অজ্ঞাত ব্যক্তির নাম উল্লেখ করা হয়েছে।
এদিকে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সময় সংবাদকে বলেন, নগরবাসীর সুবিধার কথা বিবেচনায় এনে নগরী থেকে সব অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করে নগরীর সৌন্দর্য বাড়ানোর কাজ চলছে। এতে নগরবাসীর সহযোগিতা চেয়েছেন সিলেট নগরপিতা।


Posted ২:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১