• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সিস্টার হেলেন হয়েই থাকতে চাই

    হেলেনা জাহাঙ্গীর | ২৫ সেপ্টেম্বর ২০১৭ | ৮:০৮ পূর্বাহ্ণ

    সিস্টার হেলেন হয়েই থাকতে চাই

    এক প্রিয় বড় ভাইয়ের উপদেশে আবারও ফিরে এলাম আসল রুপে। সিস্টার হেলেন হয়েই সবার মাঝে চিরদিন থাকতে চাই।এখন আসি রাজনীতি প্রসঙ্গে।আপনারা রাজনীতির লোগোতে বিশ্বাসী নাকী দেশ ও জনগনের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করবো- সেটাতে বিশ্বাসী? আমি রাজনীতি করতে চাই যদি আমাকে জনগন চায় এবং সেটা হবে একেবারেই নির্দলীয় এবং লোগো ছাড়া।


    আমি সিস্টার হেলেন লোগোতে নিজের নীতিতে স্বতন্ত্র রাজনীতি করতে চাই- যদি জনগন চায়। কাজতো কাজ। আমি কাজ করতে যাই স্বাধীনভাবে। দল,মত নির্বিশেষে একজন শিস্টার হেলেন হয়ে স্বার্থত্যাগী হয়ে দেশ ও জনগনের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।সবাই এম পি,মিনিষ্টার হতে চায়। কিন্তু আমার সেই ইচ্ছা বা আগ্রহ নেই। আমি বড় পরিসর নিয়ে দেশের জন্য কাজ করতে চাই তাই এই পথ বেছে নিচ্ছি।


    আল্লাহ তায়ালার রহমত ও জনগণের দোয়ায় FBCCI তে ইলেকশন করে ডাইরেক্টর হয়েছি। আমি মাত্র এক মাসের মাথায় FBCCI তে মেম্বার হয়ে ইলেকশন করেছিলাম দুঃসাহসীকতার সাথে। FBCCI এর কেউ আমাকে চিনতো না, জানতোনা। জনগণের ভালবাসায় এটি সম্ভব হয়েছে। দোয়া করবেন যেনো আমি সুস্থ থেকে সবার জন্য কাজ করতে পারি। খুব শীঘ্রই আবার রাজনীতি প্রসঙ্গ নিয়ে লাইভে আসবো ইনশা আল্লাহ।
    লেখক : ডাইরেক্টর এফবিসিসিআই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669