• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    সুইমিংপুলে ভেঙে পড়লো বিমান, নিহত ৯

    ডেস্ক | ০২ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৫৭ পূর্বাহ্ণ

    সুইমিংপুলে ভেঙে পড়লো বিমান, নিহত ৯

    ফিলিপাইনের রাজধানী ম্যানিলার কাছে রোববার একটি এয়ার অ্যাম্বুল্যান্স বিধ্বস্তের ঘটনায় কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত দুইজন।

    রোববার সন্ধ্যায় রাজধানী ম্যানিলা থেকে ৩৭ মাইল দূরে লাগুনা প্রদেশের ক্যালাম্বা সিটিতে অবস্থিত এক রিসোর্টের সুইমিং পুলে এয়ার অ্যাম্বুল্যান্সটি ভেঙে পড়ে। সঙ্গে সঙ্গে বিমানটিতে আগুন ধরে যায় এবং এতে থাকা নয়জনই ঘটনাস্থলে প্রাণ হারান। এ সময় আতঙ্কিত লোকজন ভয়ে ছুটাছুটি করতে থাকে। এ দুর্ঘটনায় বিমানের বাইরে ঘটনাস্থলে থাকা দুইজন আহত হয়েছেন বলেও জানা যায়। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    সামাজিক মাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, ঘটনাস্থল থেকে ধোঁয়া উড়ছে। জরুরি উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালাচ্ছে। তারা এসময় সাধারণ মানুষদের ঘটনাস্থলে ভিড় না করার অনুরোধ করেন।

    স্থানীয় ইমার্জেন্সি অফিসার জেফরি রদ্রিগেজ বলেন, আমাদের ধারণা, বিধ্বস্তের ঘটনায় এয়ার অ্যাম্বুল্যান্সের কোনো আরোহীই বেঁচে নেই।

    স্থানীয় পুলিশ জানায়, বিধ্বস্তের এই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তারা ওই এয়ার অ্যাম্বুল্যান্সের আরোহী নয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

    এদিকে ফিলিপাইনের বিমান কর্তৃপক্ষ জানান, ওই বিমানটি যখন ম্যানিলার ২৫ নটিক্যাল মাইল দূরে রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায়, তখন এতে ছয়জন যাত্রী ও দুইজন পাইলট ছিলেন।

    তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনার কারণ জানা যায়নি। কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু করেছে স্থানীয় তদন্তকারীরা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী