• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘সুইসাইড নোটে’ যা লিখেছেন আরাফাত সানির স্ত্রী

    অনলাইন ডেস্ক | ২৬ আগস্ট ২০১৭ | ১১:১০ পূর্বাহ্ণ

    ‘সুইসাইড নোটে’ যা লিখেছেন আরাফাত সানির স্ত্রী

    জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা ঘুমের ওষুধ খাওয়ার আগে সুইসাইড নোট (আত্মহত্যার চেষ্টার আগে লেখা) লিখে রাখেন। আজ শুক্রবার রাতে নোটটি পরিবারের সদস্যরা সাংবাদিকদের কাছে দেন।


    নাসরিন সুলতানাকে গতকাল বৃহস্পতিবার রাতে রাজধানীর ধানমণ্ডির রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনো অচেতন অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন নাসরিনের ছোট বোন শারমিন সুলতানা।

    ajkerograbani.com

    সুইসাইড নোটে নাসরিন উল্লেখ করেন, ‘আব্বা-মা, আল্লাহর রহমতে দুই হাত জোড় করে তোমাদের অনুরোধ করতেছি, দয়া করে আমাকে হসপিটালে নিও না। আল্লাহর দোহাই লাগে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিছো, আর নিও না। মরার পর মাটি দিও কিন্তু হসপিটালে নিও না প্লিজ। এত অপমান সহ্য না করে মরে যাওয়া অনেক ভালো। প্লিজ আমাকে মরতে দাও। বিথী, কফিনের লকের পাসওয়ার্ড ৭৩৯ কফিনে ও ড্রয়ারের পার্সে সব ফাইল ও কাগজপত্র আছে। make sure that sunny’র (নিশ্চিত করো যেন সানীর) উচিত শাস্তি ও বিচার হয়।’

    নাসরিন আরো উল্লেখ করেন, ‘It is not Suicide, it’s a murder (এটা আত্মহত্যা নয়, হত্যা)। আমার আজকের এই অবস্থার জন্য শুধু সানী দায়ী। আল্লাহ যাতে ওর বিচার করে। আমার মৃত্যুর জন্য সানী দায়ী।’

    এই নোট দুটি নাসরিনের বলে জানিয়েছেন তাঁর বোন শারমিন সুলতানা। তিনি জানান, গতকাল রাতে সানির সঙ্গে কথার একপর্যায়ে ঝগড়া হয় নাসরিনের। পরে তিনি রাগ করে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। রাতেই তাঁকে দ্রুত রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়।

    শারমিন আরো জানান, নাসরিনকে রেনেসাঁ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। এখনো তিনি অচেতন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, ২৪ ঘণ্টার আগে কিছু বলা যাবে না।

    তবে ক্রিকেটার আরাফাত সানি এনটিভি অনলাইনকে জানান, তাঁর সঙ্গে নাসরিনের কোনো ঝগড়া হয়নি। নাসরিনের হাসপাতালে ভর্তির বিষয়েও তিনি কিছুই জানেন না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755