• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে আ.লীগ সরকারের বিকল্প নাই : জাপানী ফারুক

    নিজস্ব প্রতিবেদক: | ১৫ জুলাই ২০১৭ | ১০:২৮ পূর্বাহ্ণ

    সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে আ.লীগ সরকারের বিকল্প নাই : জাপানী ফারুক

    ফারুক আহম্মেদ (জাপানী ফারুক) একজন ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজ সেবক। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সহ সভাপতি।
    ফারুক আহম্মেদ তার রাজনৈতিক মেধা, দূরদর্শীতা, সাংগঠনিক দক্ষতা, কঠোর পরিশ্রমের মাধ্যমে তিনি তার আজকের অবস্থানে পৌছেছেন। দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে এই নেতার গ্রহণযোগ্যতা ঈর্শ্বণীয়।

    গোপালগঞ্জের কাশিয়ানীতে জন্ম নেওয়া এ মানুষটি সাধারণ মানুষের সুখ-দুঃখের সঙ্গী। জনপ্রতিনিধি না হয়েও বিপদে-আপদে এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ান। এলাকার উন্নয়নে সর্বদা বাড়িয়ে দেন তার সহযোগিতার হাত। গতকাল তার সঙ্গে কথা হয় দৈনিক আজকের অগ্রবাণীর এ প্রতিবেদকের।
    একান্ত আলাপচারিতায় এ গুণীজন দৈনিক আজকের অগ্রবাণীকে বলেন, বঙ্গবন্ধুর প্রত্যাশিত সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়তে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের অভূতপুর্ব উন্নয়ন সাধন করেছে। বাংলাদেশ আজ নিজের পায়ে দাঁড়িয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে কথা বলছে। বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে ২০১৯ সালের নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

    তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে বিদ্যুৎ খাতে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে। এখন আর বিদ্যুতের লোড শেডিং নিয়ে মানুষ চিন্তিত নয়। তিনি আরো বলেন, কৃষি খাত, শিক্ষা খাত, আইটি সেক্টর, আর্থ সামাজিক উন্নয়ন, স্বাস্থ্য এমন কোন খাত নেই যেখানে আওয়ামীলীগ সরকার সফলতার সহিত উন্নয়ন করেনি। বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। ২০৪১ সাল নাগাদ বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে।
    গোপালগঞ্জ -১ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপির উন্নয়ন মূলক কর্মকাণ্ডের প্রশংসা করে ফারুক আহম্মেদ (জাপানী ফারুক) বলেন, কাশিয়ানী-মুকসুদপুরবাসী যা অতীতে কল্পনাও করতে পারেনি তা করে দেখিয়েছেন কর্মবীর মুহাম্মদ ফারুক খান এমপি। তার অবদানে উন্নয়নে উন্নয়নে বদলে গেছে কাশিয়ানী-মুকসুদপুর। গোপালগঞ্জ-১ আসনের এই সিংহ পুরুষ যতদিন বেঁচে থাকবেন, ততদিন আমরা তাকে গোপালগঞ্জ -১ আসনের এমপি হিসেবে দেখতে চাই। মুহাম্মদ ফারুক খান এমপিকে মন্ত্রী করতে প্রধানমন্ত্রীর প্রতি আবেদন জানাই।

    বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী ফারুক আহম্মেদ বলেন, আমি জয় বাংলার আদর্শে বিশ্বাস করি। আমি স্বাধীনতার চেতনায় একশত ভাগ বিশ্বাস করি। সেই বিশ্বাস নিয়ে আমি শেষ নিশ্বাস ত্যাগ করতে চাই।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755