রবিবার ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সুজন চৌধুরীর কণ্ঠে এস.সি মিউজিকের প্রথম উপহার ‘খুঁজে নিও’

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

সুজন চৌধুরীর কণ্ঠে এস.সি মিউজিকের প্রথম উপহার ‘খুঁজে নিও’

তরুণ গায়ক সুজন চৌধুরী’র কণ্ঠে শ্রোতারা সব সময় প্রেম বিরহের সুর খুঁজে পান। সোনালী, নিঠুর দরদিয়া, মিথ্যে প্রণয় তারই জ্বলন্ত প্রমান। তারই ধারাবাহিকথায় নিজের কথা ও সুরে সুজন চৌধুরী এবার উপহার দিলেন ‘খুঁজে নিও’ শিরোনামের এক চির বিরহী গান। গানটির সঙ্গীতায়োজন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক অণু মোস্তাফিজ।
গানটি প্রসঙ্গে সুজন চৌধুরী বলেন ‘সময়ের জনপ্রিয় গীতিকার ও সুরকার হাবিব মোস্তফার পরিকল্পনা ও আয়োজনে পথচলা শুরু হল এস সি মিউজিক নামের বাংলা গানের নতুন ইউটিউব চ্যানেল।গান পাগল বন্ধুদের জন্য এস সি মিউজিক’র প্রথম উপহার ‘খুঁজে নিও’। এটি শুধু একটি গানই নয়, বরং নিশি রাত জেগে থাকা এক নিঃস্ব প্রেমিকের হৃদয়ের করুণ আর্তনাদ এটি। গানটি সকল ব্যর্থ প্রেমিকের মুখে মুখে থাকবে বলে আমি আশাবাদী।
সঙ্গীত পরিচালক অণু মোস্তাফিজ বলেন, ‘খুঁজে নিও’ গানটি চমৎকার দরদ দিয়ে গেয়েছেন সুজন চৌধুরী। আমার বিশ্বাস গানটি সবার শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিবে।
গানটির আয়োজক হাবিব মোস্তফা বলেন, সুজন চৌধুরী আমার কথা ও সুরে দুটি গান করেছেন, তার কণ্ঠের দরদ ও মাদকতা একজন শ্রোতা হিসেবে আমাকে ভীষণ আপ্লুত করে। এই গানটি তার নিজের কথা ও সুরে তৈরী হয়েছে।গানের বাণী ও সুরে আমি প্রেমিক হৃদয়ের হাহাকার শুনতে পেয়েছি।আশা করি শ্রোতারা গানটিতে আশির দশকের বাংলা গানের আমেজ খুঁজে পাবেন।আমি গানটির সাফল্য কামনা করি।

Facebook Comments Box


Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১