শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আমিন উদ্দিন, সম্পাদক রুহুল কুদ্দুস কাজল

ডেস্ক   |   শুক্রবার, ১৩ মার্চ ২০২০ | প্রিন্ট  

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আমিন উদ্দিন, সম্পাদক রুহুল কুদ্দুস কাজল

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে টানা দ্বিতীয়বার নির্বাচিত হয়েছে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের আইনজীবী এ এম আমিন উদ্দিন। আর এবার সম্পাদক পদে নির্বাচিত হয়েছে বিএনপি সমর্থিত প্যানেলের ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।
২০২০- ২০২১ সেশনের এই নির্বাচনে মোট ১৪টি পদের মধ্যে ৮টি পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্যানেলের আইনজীবীরা। আর আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের আইনজীবীরা নির্বাচিত হয়েছেন ৬টি পদে।
বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল থেকে নির্বাচিতরা হলেন: মো. আব্দুল জব্বার ভূঁইয়া (সহ-সভাপতি), ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল (সম্পাদক), ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরী (কোষাধ্যক্ষ), মার-ই-আম খন্দকার (সদস্য),আমিরুল ইসলাম খোকন (সদস্য), মোহাম্মদ মোহাদ্দেস-উল-ইসলাম টুটুল (সদস্য), মোহাম্মদ মহসিন কবির (সদস্য), মোহাম্মদ শরিফ উদ্দিন রতন (সদস্য)।
নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচিতরা হলেন: এ এম আমিন উদ্দিন (সভাপতি), মো. মনিরুজ্জামান (সহ সভাপতি), মোহাম্মদ ইমতিয়াজ ফারুক (সহ-সম্পাদক ), মোহাম্মদ বাকির উদ্দিন ভূঁইয়া (সহ-সম্পাদক), মো. হুমায়ুন কবির (সদস্য), মোহাম্মদ মশিউর রহমান (সদস্য)।

Facebook Comments Box


Posted ১:২০ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১