• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সুবিধাবঞ্চিতদের পাশে পাশে ‘সাকিব ফাউন্ডেশন’

    ডেস্ক | ২৯ মার্চ ২০২০ | ১১:৪৮ পূর্বাহ্ণ

    সুবিধাবঞ্চিতদের পাশে পাশে ‘সাকিব ফাউন্ডেশন’

    প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে পুরো বিশ্বে বিরাজ করছে অস্থির অবস্থা। বাংলাদেশেও বেশ নাজুক অবস্থার মুখোমুখি অবস্থানে। দেশের টালমাটাল অবস্থায় এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের ২৭ ক্রিকেটারসহ বাংলাদেশ ক্রিকেট বোর্ড। নিষেধাজ্ঞার কারণে দলে না থাকায় সহযোদ্ধাদের সঙ্গ দিতে পারেননি দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে থেমে নেই সাকিব, দেশের হতদরিদ্রদের পাশে দাড়াচ্ছেন নিজ উদ্যোগে।


    করোনার কারণে সুবিধাবঞ্চিত মানুষকে সাহায্য করতে সাকিবের প্রতিষ্ঠান দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন থেকে উদ্যোগ নেওয়া হয়েছে। নিজের ফেসবুকের ভেরিফাইড পেজে এমনটি নিশ্চিত করেন সাকিব। সাকিব লিখেন, ‘সারাদেশ আজ লড়ছে একটি মহামারীকে রুখতে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ দিন গুনছে কবে তাদের রোজগার আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

    ajkerograbani.com

    এই মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ পদক্ষেপ নিয়েছে দেশ এবং সারাবিশ্বের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা থেকে ফান্ড উত্তোলনের। এই ফান্ড ব্যবহার করা হবে করোনাভাইরাসের কারণে প্রভাবিত সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করবার জন্য। এই আবহেই ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর সর্বপ্রথম সহায়তা যাচ্ছে ‘মিশন সেইভ বাংলাদেশ’ নামক একটি উদ্যোগে।

    ‘মিশন সেইভ বাংলাদেশ’ করোনাভাইরাসের প্রভাবকে মোকাবিলা করতে দ্য ডেইলি স্টার, Sheba.xyz এবং সমকালের একটি যৌথ উদ্যোগ। এই প্রোজেক্টটির উদ্দেশ্য হলো করোনাভাইরাসের কারণে প্রভাবিত নিম্ন-আয়ের এবং সুবিধাবঞ্চিত মানুষদের জীবিকার যোগান দেওয়া। এ পর্যন্ত ২০০০ সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করেছে এই প্রকল্পটি এবং এই সংখ্যাকে বৃদ্ধি করতে নিরলস প্রচেষ্টা চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755