• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সুবিধাবঞ্চিত পরিবারের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ইলিয়াসবাদের সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল

    আমানত ইসলাম পারভেজঃ | ৩১ মার্চ ২০২০ | ৩:৩২ অপরাহ্ণ

    সুবিধাবঞ্চিত পরিবারের খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ইলিয়াসবাদের সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল

    করোনা আতঙ্কে ঘরে অবস্থানকারী নড়াইলের কালিয়া উপজেলার প্রায় ৪ শত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ১৩ নং বড়নাল ইলিয়াছাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মল্লিক মোঃ মনিরুল ইসলাম ও তার ভাই মল্লিক মোঃ মাজহারুল ইসলাম।


    মঙ্গলবার (৩১ মার্চ) দুপুরে অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবী মানুষের মাঝে প্যাকেজ হিসাবে প্রতি পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, আলু, সাবান সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এর আগে গত রবিবার তিনি ইউনিয়নে ৪ হাজার মাক্স ও সাবান বিতরন করেছেন।

    ajkerograbani.com

    এ প্রসঙ্গে মল্লিক মনিরুল ইসলাম বলেন,” বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারনে সমগ্র পৃথিবীর অর্থনীতিতে বিরাট ধ্বস নেমে এসেছে। শুধু তাই নয় আমাদের সমাজের অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষ আরো বেশি বিপদে পড়ছে। তাদের আয় বন্ধ হয়ে গেছে! আর তাই আমরা আমাদের সাধ্যমত তাদের সাহায্য করার চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আমাদের সকলের আন্তরিক প্রচেষ্টায় ইলিয়াসবাদ ইউনিয়ন এই সংকট কাটিয়ে উঠতে পারবে।

    মানবতার ফেরিওয়ালা খ্যাত মল্লিক মোঃ মাজহারুল ইসলাম বলেন, “ইলিয়াসবাদের প্রতিটি মানুষ আমার অস্তিত্বে মিশে আছে, মিশে আছে আমার অনুভূতিতে। দেশের এই সংকটকালীন সময়ে তাদের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব।
    তিনি আরও জানান-অনেক গরীব মানুষ দিনে আয় করে দিনে খায়। করোনা ভাইরাসের কারনে তারা ঘর থেকে বের হতে পারছেনা। এছাড়াও তাদের ঘরে খাবার ও নেই। আমরা যতটুকু পারি তাদের সাহায্য কারার চেষ্টা করছি। আর এভাবে সবাই সাহায্য করলে গরিবরা খেয়ে বাচঁবে। বাচঁবে প্রানের বাংলাদেশ।

    এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, তরুন প্রজন্মের রাজনীতিবিদ মল্লিক আল মামুন, শেখ মহিদুর রহমান, শেখ রিফাতসহ অনেকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755