• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সুশান্তকে ওঝার কাছে নিয়ে গিয়েছিলেন রিয়া

    | ১৭ আগস্ট ২০২০ | ৬:৩৯ অপরাহ্ণ

    সুশান্তকে ওঝার কাছে নিয়ে গিয়েছিলেন রিয়া

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য তদন্তে রোজ নতুন নতুন নাম উঠে আসছে। আর তাঁরা প্রত্যেকেই কোথাও না কোথাও এ বলিউড তারকার মৃত্যুর রহস্যের সঙ্গে জড়িয়ে। কেসটির সঙ্গে এবার এক আধ্যাত্মিক গুরু বা ওঝার নাম উঠে এল। মানসিক অবসাদ দূর করার জন্য এ গুরুর শরণাপন্ন হয়েছিলেন সুশান্ত। আর এ আধ্যাত্মিক গুরুর কাছে তাঁকে নিয়ে গিয়েছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী।


    মুম্বাইয়ের কাছে এক আধ্যাত্মিক থেরাপিস্টের কাছে সুশান্ত তাঁর মানসিক রোগের চিকিৎসা করাচ্ছিলেন। গত বছর নভেম্বরে এ বলিউড নায়ক চিকিৎসার জন্য সেখানে যান। পরপর দুই দিন সেখানে গিয়েছেন তিনি। সুশান্তকে এ আধ্যাত্মিক গুরুর সঙ্গে পরিচয় করিয়েছিলেন রিয়া। এ আধ্যাত্মিক থেরাপিস্টও জানিয়েছেন, তিনি সুশান্ত ও তাঁর প্রেমিকা রিয়ার সঙ্গে দেখা করেছিলেন। গত বছর ২২ ও ২৩ নভেম্বর সুশান্ত ও রিয়ার সঙ্গে তাঁর সাক্ষাত হয়েছিল বলে জানান এ তান্ত্রিক। এ আধ্যাত্মিক থেরাপিস্টের দাবি, ২২ নভেম্বর তিনি সুশান্তের চিকিৎসা করেছিলেন। আর এ বলিউড তারকা মানসিকভাবে অনেকটাই সুস্থ বোধ করেছিলেন। ২৩ নভেম্বর তিনি সুশান্ত ও রিয়ার সঙ্গে মধ্যাহ্ন ভোজন করেছিলেন বলে জানিয়েছেন। এ আধ্যাত্মিক গুরু আরও বলেন যে রিয়াই তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন। আর রিয়া তাঁকে বলেছিলেন যে সুশান্ত মানসিক অবসাদে ভুগছেন। তিনি বলেন যে রিয়া তাঁকে গুগলের সাহায্যে খুঁজে বের করেছিলেন। বান্দ্রা থানা থেকে এ আধ্যাত্মিক গুরুকে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু ৭০ বছরের বৃদ্ধ এ থেরাপিস্ট করোনার কারণে বাসার বাইরে পা রাখতে রাজি হননি। তাই তিনি তাঁর বয়ান রেকর্ড করে পুলিশ স্টেশনে পাঠিয়ে দেওয়ার কথা বলেছেন। এ আধ্যাত্মিক গুরুর বিরুদ্ধে ‘কালো জাদু’র অভিযোগ উঠলে তিনি সেটিকে ‘সাদা ম্যাজিক’ বলে আখ্যা দেন।


    এর আগে জানা গিয়েছিল যে সুশান্তের বাসায় তান্ত্রিকের যাতায়াত ছিল। আর এ তান্ত্রিক পূজাপাঠ ছাড়াও সুশান্তের চিকিৎসা করতেন। সুশান্তের মৃত্যুর দুই মাস অতিক্রান্ত হয়ে গেছে, কিন্তু ইডি ও সিবিআইয়ের দল কেউই এখনো সেভাবে রহস্যের কিনারা করে উঠতে পারেনি।

     

     

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673