মঙ্গলবার, জুন ১৬, ২০২০

সুশান্তের মুখাগ্নি করলেন বাবা, দেখতে এলেন বান্ধবী রিয়া

  |   মঙ্গলবার, ১৬ জুন ২০২০ | প্রিন্ট  

সুশান্তের মুখাগ্নি করলেন বাবা, দেখতে এলেন বান্ধবী রিয়া

মুম্বইয়ের ভিলে পার্লে বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। আজ সোমবার পাটনা থেকে তার পরিবারের লোকজন মুম্বাইতে পৌঁছানোর পরই শেষকৃত্যর প্রস্তুতি শুরু হয়। ছেলের মুখাগ্নি করেন সুশান্তের বাবা।
রোববার সুশান্ত সিং রাজপুতের মরদেহ তার বাসা থেকে উদ্ধার করে পুলিশ। এদিকে, ময়নাতদন্তের পর সুশান্তর লাশ মুম্বাইয়ের যে হাসপাতালে রাখা হয়, সেখানে তাকে শেষবারের মতো দেখতে যান বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী।
বেশ কিছুদিন ধরেই রিয়া ও সুশান্ত একে অপরের সঙ্গে ডেট করছিলেন বলে ভারতীয় গণমাধ্যমে খবরও আসে। যদিও দুজনেই তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি।
অন্যদিকে সুশান্তের মরদেহ উদ্ধারের পর থেকেই এটি আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে চলছে আলোচনা। সুশান্তের পরিবার থেকেও এটিকে খুন হিসেবে বলা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, মুম্বাইয়ের ড. আরএন কুপার মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে সুশান্তের। তার শরীরে কোনো ড্রাগ বা বিষ রয়েছে কিনা তা মুম্বাইয়ের জেজে হাসপাতালে পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।
জনসত্তা ও নব ভারত টাইম তাদের প্রকাশিত প্রতিবেদনে দাবি করেছে, ময়নাতদন্তের প্রতিবেদনে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে জানানো হয়েছে।
ভারতের আরও একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি টিম ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তের দায়িত্ব নিয়েছে। তদন্তের স্বার্থেই মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ সুশান্তের ফ্ল্যাটের বিভিন্ন প্রান্ত খতিয়ে দেখছে।
প্রসঙ্গত, গতকাল রোববার সকালে সুশান্তের বাড়ির পরিচারিকারা জানিয়েছিলেন, তারা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় সুশান্ত জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি।


Posted ৯:৪৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]