• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সেই নারী এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

    ডেস্ক | ৩০ মার্চ ২০২০ | ১১:০১ পূর্বাহ্ণ

    সেই নারী এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি, ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

    যশোরের মনিরামপুরের আলোচিত সেই নারী এসিল্যান্ড সাইয়েমা হাসানকে ফেসবুকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যাংক কর্মকর্তা গ্রেফতার হয়েছেন। একটি বেসরকারি ব্যাংকের ওই কর্মকর্তাকে যাত্রাবাড়ি থেকে গ্রেফতারের পরই রবিবার যশোরের মনিরামপুরে পাঠানো হয়েছে। এর আগে সকালে জাফর আহমেদ নামে ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মনিরামপুর থানায় ডিজিটাল সিকিউরিট এ্যাক্টে মামলা করেন এসিল্যান্ড সাইয়েমা। ওই মামলায় জাফরকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।


    করোনা সংক্রমণ প্রতিরোধে অভিযান চালাতে গিয়ে তিন বয়ঃজেষ্ঠকে কান ধরে দাঁড় করিয়ে রাখার ঘটনায় ইতোমধ্যে প্রত্যাহার করা হয়েছে সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে। তার বিরুদ্ধে তদন্ত চলছে বলে জানিয়েছেন জনপ্রশাসন সচিব। যশোরের জেলা প্রশাসক ইতিমধ্যে অভিযোগের তদন্ত শুরু করেছেন। বিসিএস ৩৪ ব্যাচের ওই নারী কর্মকর্তাকে নিয়ে এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা থেমে নেই, হচ্ছে নানান ট্রল। অনেকেই তার কঠোর শাস্তির দাবি জানিয়ে ফেসবুকে স্টাটার্সও দিচ্ছেন।

    ajkerograbani.com

    তবে সবকিছুকে ছাপিয়ে ওই নারী কর্মকর্তাকে রীতিমতো ধর্ষণের হুমকি দিয়ে নতুন আলোচনা শুরু করেছেন ডাচবাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার জাফর আহমেদ। ফেসবুকে তিনি এক পোস্টে কমেন্ট করতে গিয়ে ওই নারী কর্মকর্তাকে ধর্ষণের হুমকি দেন। তিনি লিখেছেন, ‘তাকে (এসিল্যান্ড) কোয়ারান্টাইনে রেখে ধর্ষণ করে মেরে ফেলা উচিত।’ পাশাপাশি ইংরেজিতে তিনি কিছু অকথ্য ভাষা ব্যবহার করেন। একইসঙ্গে ওই নারী এসিল্যান্ডকে নিশ্চিতভাবে উচ্চমানসম্পন্ন আওয়ামী সরকারি কর্মকর্তা বলেও দাবি করেন।

    ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার মো. শাহজাহান বলেন, অভিযুক্ত জাফর আহমেদকে যাত্রাবাড়ী এলাকা থেকে রবিবার দুপুরের দিকে গ্রেফতার করা হয়েছে। এরপরই তাকে যশোরে পাঠিয়ে দেওয়া হয়েছে। সেখানকার আদালতে তাকে উপস্থাপন করা হবে।

    মনিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেছেন, ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় সাইয়েমা হাসান রবিবারই বাদী হয়ে যশোরের মনিরামপুরে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। ওই মামলায় জাফর আহমেদকে তিনি আসামি করেছেন। এই মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।

    এদিকে সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের ওয়েবসাইট হ্যাক করার অপরাধে আরেকটি মামলা হয়েছে। মামলার বাদী মণিরামপুরের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অফিসের সহকারী প্রোগামার প্রহলাপ দেবনাথ। সরকারি এই ওয়েব পোর্টালটি হ্যাক করে ঢুকে সেখানকার কাভার ফটো বদলে বৃদ্ধ ভ্যানচালকদের কান ধরে দাঁড় করিয়ে সাজা দেয়ার ছবি সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান তুলছেন এমন ছবি যুক্ত করা হয়। এই মামলাটিও ডিজিটাল সিকিউরিটি আইনে করা হয়েছে। মামলা আসামি অজ্ঞাত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755