• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সেই যাত্রায় প্রাণে বেঁচে গেলেও ডান কানের শ্রবন শক্তি চিরদিনের জন্য হারিয়ে ফেলেছি

    শাহীন সুলতানা শান্তা | ২১ আগস্ট ২০১৭ | ৯:২৪ পূর্বাহ্ণ

    সেই যাত্রায় প্রাণে বেঁচে গেলেও ডান কানের শ্রবন শক্তি চিরদিনের জন্য হারিয়ে ফেলেছি

    মৃত্যু কি জিনিস আমি খুব কাছে থেকে দেখে এসেছি। রাত পোহালেই সেই ভয়াবহ ২১ শে আগষ্ট। যে জনসভায় আমিও ছিলাম। অলৌকিকভাবে বাবা মা ভাইবোনের দোয়ায় আল্লাহ্ আমাকে নিজের হাতে রক্ষা করেছেন। হাসুবুর গাড়ির লুকিং গ্লাসে মাথার চুল ঠিক করছিলাম সন্ত্রাস বিরোধী মিছিলে অগ্রভাগে থাকার জন্য। বিস্তারিত লিখবো না, কারন আমার ঐ বিভৎস স্মৃতি মনে করলে গা শিহরে উঠে। রাতে ঘুম হয় না, খাওয়া দাওয়া বন্ধ হয়ে যায়।


    সেই যাত্রায় প্রানে বেঁচে গেলেও আমার ডান কানের শ্রবন শক্তি চিরদিনের জন্য আমি হারিয়ে ফেলেছি। হাসুবু (মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপা)বাবাকে বার বার বলেছিলেন আমার চিকিৎসা খরচ বহন করার জন্য। বাবা খুব বিনয়ের সাথে হাসুবুকে বলেছিলেন, মা তুমি চিন্তা করো না,আল্লাহ্ আমাকে সামর্থ্য দিয়েছে আমি চিকিৎসা করাতে পারবো। শান্তা বাবদ যে খরচ সেটি অন্য কেউকে সাহায্য কর।

    ajkerograbani.com

    তারপর টানা ২ বছর ব্যাংককে কানের চিকিৎসা করার পরও আমার শ্রবন শক্তি ফিরে পাইনি,আর পাবোও না। তাতে আমার দুঃখ নেই,দুঃখ শুধু একটাই কবে নরঘাতকদের বিচার দেখে যেতে পারবো। একটু বিস্তারিত সেই নারকীয় ঘটনার বর্ননার ইচ্ছা ছিল, কিন্তু চোঁখ ভিজে যাচ্ছে,আর ভয়ে হাত কাঁপছে। এই নিয়ে ২ বার বোমা হামলার শিকার হতে পারতাম। ২১ শে আগষ্ট ২০০৪ গ্রেনেট হামলা এবং ১৫ আগষ্ট ২০১৭ বোমা হামলা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755