• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সেতু ভেঙ্গে মালবাহী ট্রাক নদীতে!

    অনলাইন ডেস্ক | ০১ ফেব্রুয়ারি ২০১৮ | ৭:৪৭ অপরাহ্ণ

    সেতু ভেঙ্গে মালবাহী ট্রাক নদীতে!

    লক্ষ্মীপুরে সেতু ভেঙ্গে মালবাহী ট্রাক নদীতে পড়ে এর চালক ও সহকারীসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, চালক মো. মামুন (৩৫) ও সহকারী মো. সোহেল (৩০)। বাকিদের নাম জানা যায়নি। আহতদের উদ্ধার নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    বৃহস্পতিবার দুপুরে জেলার রামগতির আলেকজান্ডার-সোনাপুর সড়কে আজাদ নগর এলাকায় ভূলুয়া নদীর ওপরের বেইলি সেতুটি ভেঙে ট্রাক নদীতে পড়ে যায়।


    সেতু ভেঙে যাওয়ার পর থেকে লক্ষ্মীপুরের রামগতি থেকে নোয়াখালীর যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে যায়। আর বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে সাধারণ যাত্রী, পথচারীসহ এসএসসি পরীক্ষার্থীদের বাড়ি ফিরতে চরম দুর্ভোগে পড়তে হয়েছে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, ইট বোঝাই ট্রাকটি রামগিতর চর আলগী এলাকা থেকে নোয়াখালীর সোনাপুরে যাচ্ছিলো। পথে সেতুর মাঝামাঝি পৌঁছলে সেতুটি ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়।

    রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আবদুল ওয়াহেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। দ্রুত চলাচল স্বাভাবিক ও যোগাযোগের বিকল্প ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেন তারা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673