• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই স্কুলছাত্র হতাহত

    ডেস্ক | ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৩৫ পূর্বাহ্ণ

    সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুই স্কুলছাত্র হতাহত

    রেল লাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আহাত হয়েছে ওই ছাত্রের বন্ধু।রোববার সকালে রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


    মারা যাওয়া ওই ছাত্রের নাম ইমরান হোসেন (১৬)। সে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলা কান্দাইলের দক্ষিণ পাড়ার শাহ আলম দেওয়ানের ছেলে। আর আহত ওই ছাত্রের নাম নাম আল রাফি (১৬)। তার বাবা প্রবাসী কামাল মিয়া। দুজনেই ভোলা কান্দাইলের মুজিবুর রহমান উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।


    ইমরান হোসেনের চাচা মো. আল আমিন বলেন, সকালে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় তার ভাতিজা ইমরান হোসেন। এরপর তার বন্ধুদের মাধ্যমে খবর পান ইমরান ও তার এক বন্ধু দুর্ঘটনায় আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা জানতে পারেন যে, ইমরান ও রাফিসহ পাঁচজন বন্ধু একসঙ্গে ঘুরতে বের হয়। কুড়িল বিশ্ব রোড এলাকায় ট্রেন আসার সময় আল রাফি সেলফি তুলছিল, আর পেছনে দাঁড়িয়েছিল ইমরান। এ সময় ট্রেনের ধাক্কায় দুজনে আহত হয়।

    স্থানীয়রা দুজনকে উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে ইমরানকে মৃত ঘোষণা করেন। আহত রাফিকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

    প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঢাকা রেলওয়ের পুলিশের বিমানবন্দর ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. মহিউদ্দিন বলেন, সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত অপর এক ছাত্র কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669