শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

সেলফি তুলে শাস্তির মুখে নারী পুলিশ, ক্ষেপে গেলেন প্রিয়াঙ্কা গান্ধী

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ২২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

সেলফি তুলে শাস্তির মুখে নারী পুলিশ, ক্ষেপে গেলেন প্রিয়াঙ্কা গান্ধী

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে সেলফি তুলে শাস্তির মুখে পড়তে যাচ্ছেন কয়েকজন নারী কনেস্টেবল। বুধবার আগ্রার কাছাকাছি নিহত এক ব্যক্তির পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ায় সময় এ ঘটনা ঘটে।

সেদিন প্রিয়াঙ্কা গান্ধীর গাড়ি বহর পথে আটকায় পুলিশ। সুযোগ বুঝে বেশ কয়েকজন নারী পুলিশ প্রিয়াঙ্কাকে ঘিরে ধরে সেলফি তুলেন। আর মুহূর্তেই সেই সেলফি ভাইরাল হয়ে যায়। এরপরই ওই নারী কনস্টেবলদের ওপর শাস্তির খাঁড়া নেমে আসতে চলেছে বলে জানা গেছে।


লখনৌ পুলিশ কমিশনার ডি কে ঠাকুর জানান, প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে যে নারী কনস্টেবলরা ছবি তুলেছেন, তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হবে। আর লখনৌ পুলিশ কমিশনারের এমন মন্তব্যের পরই ক্ষোভে গর্জে ওঠেন প্রিয়াঙ্কা।

তিনি সাফ বলেন, আমার সঙ্গে ছবি তোলাই যদি তাদের অপরাধ হয়, তাহলে আমাকে শাস্তি দেওয়া হোক। ওই নারী কনস্টেবলদের কেন অযথা অভিযুক্ত করা হচ্ছে।


এক টুইট বার্তায় প্রিয়াঙ্কা বলেন, শুনতে পাচ্ছি, এ ছবিটি দেখে যোগীজি ক্ষুণ্ণ হয়েছেন। সেই কারণেই ওই নারী পুলিশ কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উদ্যোগী হয়েছেন তিনি। যদি আমার সঙ্গে ছবি তোলাটা অপরাধই হয়ে থাকে, তাহলে আমাকেও শাস্তি দেওয়া হোক। উত্তরপ্রদেশ সরকার এভাবে কর্মঠ ও বিশ্বাসী পুলিশকর্মীদের ক্যারিয়ার নষ্ট করতে পারে না।

Posted ১:০০ অপরাহ্ণ | শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১