• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    কাশিয়ানীতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সেলিম উজিরসহ বিএনপির নেতা-কর্মীদের আ’লীগে যোগদান

    কাশিয়ানী প্রতিনিধিঃ- | ২৯ ডিসেম্বর ২০১৮ | ১১:০৫ পূর্বাহ্ণ

    কাশিয়ানীতে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সেলিম উজিরসহ বিএনপির নেতা-কর্মীদের আ’লীগে যোগদান

    গোপালগঞ্জ-১ (মুকসুদপুর-কাশিয়ানী) আসনের সংসদ সদস্য কর্ণেল (অব:) মুহাম্মদ ফারুক খানের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বিএনপির নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।


    শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে মুকসুদপুরে মুহাম্মদ ফারুক খান এমপির নিজ বাস ভবনে বিএনপি নেতা রাতইল ইউপির সাবেক চেয়ারম্যান ও সাবেক থানা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম (সেলিম) উজির সহ গোলাম মোস্তফা উজির ও লাল চান ফকির নেতা-কর্মী নিয়ে মুহাম্মদ ফারুক খান এমপির হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

    এ সময় মুহাম্মদ ফারুক খান এমপি কন্যা আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য, সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক, আওয়ামী লীগের নির্বাচন পর্যবেক্ষক সমন্বয় উপ-কমিটির সদস্য কানতারা খানসহ কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান জানে আলম বিরু, কাশিয়ানী সদরের সাবেক চেয়ারম্যান কুদ্দুসুর রহমান, আওয়ামী লীগ নেতা সৈকত উজির মনির, রাতইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন মুক্তি মিনা ও মুকসুদপুর/কাশিয়ানী আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কমীরা উপস্থিত ছিলেন।


    বীর মুক্তিযোদ্ধা সেলিম উজির আজকের অগ্রবাণীকে বলেন, আমি আমার নেতা-কর্মী নিয়ে আওয়ামী লীগে যোগ দিলাম। এখন থেকে জাতির জনকের আদর্শ বাস্তবায়ন ও শেখ হাসিনার হাত কে শক্তিশালি ও ডিজিটাল বাংলা গড়তে কাজ করে যাবো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673