বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সেলিম মার্কেট ঐক্য সংঘের দ্বিতীয় দফায় খাবার বিতরণ

রবিউল ইসলাম   |   বুধবার, ১৫ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

সেলিম মার্কেট ঐক্য সংঘের দ্বিতীয় দফায় খাবার বিতরণ

রাজধানীর দক্ষিণখানের সেলিম মার্কেট ঐক্য সংঘ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র কর্মহীন ক্ষুধার্ত মানুষের মাঝে দ্বিতীয় দফায় খাবার বিতরণ করা হয়।
আলহাজ্ব ডিএম শামীম (কাউন্সিলর ৫০ নং ওয়ার্ড ডিএনসিসি) এর সার্বিক সহযোগিতায় এবং সেলিম মার্কেট ঐক্য সংঘের সৌজন্যে, করোনা ভাইরাস (কোভিড-১৯) এর সংকটকালীন সময়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার ক্ষুদ্র প্রয়াস চালিয়ে যায়।
১৫ এপ্রিল(বুধবার) প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মিলন শেখ, সহ-সভাপতি মোবারক হোসেন খোকন, সিনিয়র সহ-সভাপতি ইউসুফ আলী ,সাধারণ সম্পাদক ইমরান খান রনি , সহ:সাধারণ সম্পাদক মামুন হোসাইন, অর্থ সম্পাদক রাজিব মোল্লা, উপদেষ্টা মোস্তাফিজুর রহমান শুভ ও আয়োজকদের সহযোগিতায় ছিলেন শাকিল, রাজু,ইমন,মিজান,হারুন, শিমুল ও প্রমুখ।
বুধবার (১৫ এপ্রিল) সামাজিক দূরত্ব বজায় রেখে সমাজের গরিব অসহায় ,অসচ্ছল ও নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল,তেল,লবণ পেঁয়াজ সহ শুকনো খাবার দেওয়া হয়।
সংগঠনের সভাপতি মিলন শেখ এর সাথে কথা বললে তিনি জানান, সত্যিকার অর্থে যারাই পারিবারিক অর্থ সংকটে রয়েছে তাদের মাঝে আলহাজ্ব ডিএম শামীম (কাউন্সিলর ৫০ নং ওয়ার্ড ডিএনসিসি) এর সার্বিক সহযোগিতায় এবং সেলিম মার্কেট ঐক্য সংঘের সৌজন্যে আমরা খাবার বিতরণ করি।
সহ-সভাপতি মোবারক হোসেন খোকনের সাথে কথা বললে তিনি জানান,”দেশের এই ক্রান্তিলগ্নে এমন কাজ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি একই সঙ্গে এসব অসহায় লোকদের সহায়তা করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাই।

Facebook Comments Box


Posted ৭:৩২ অপরাহ্ণ | বুধবার, ১৫ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১