বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০

সৈয়দপুরে নববিবাহিত যুবকের গোপনাঙ্গ কর্তন, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

সৈয়দপুরে নববিবাহিত যুবকের গোপনাঙ্গ কর্তন, স্ত্রীকে জিজ্ঞাসাবাদ

নীলফামারীর সৈয়দপুরে এক নববিবাহিত যুবকের পুরুষাঙ্গের অগ্রভাগ কর্তন করা হয়েছে। তার নাম নুর আলম সবুজ (২৫)। তাকে গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার তার বাড়ি পাশের পঁচানালার পাড় এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। বর্তমানে ওই যুবক রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কামুক্ত।
জানা গেছে, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ পশ্চিমপাড়ার এলাকার মোহাম্মদ আলীর ছেলে নুর আলম সবুজ। তিনি সরকারি একটি প্রতিষ্ঠানে কেয়ারটেকার হিসেবে কর্মরত। তিনি পরিবারের সদস্যদের অজান্তে গত ২১ জানুয়ারি একই ইউনিয়নের কামারাপুকুর আইসঢাল হাজীপাড়ার মো. রেজাউল করিমের কলেজ পড়ুয়া মেয়ে রেজভী এলায়েজ জান্নাতিকে বিয়ে করেন।
ঘটনার দিন গতকাল বুধবার রাত আনুমানিক ১১টার দিকে শ্বশুর বাড়ি থেকে খাওয়া দাওয়া শেষে বের হয়ে আসেন তিনি। এ সময় সঙ্গে তার দুই বন্ধু ছিল। এরপর সাড়ে ১২টার দিকে স্থানীয়দের মাধমে খবর পেয়ে তাদের বাড়ি সংলগ্ন পঁচানালার পাড় থেকে তাকে (সবুজ) অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন সৈয়দপুর থানা পুলিশ।
প্রথমে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে পর্যবেক্ষণ করে উপস্থিত পুলিশ ও পরিবারের সদস্যদের জানান তার পুরুষাঙ্গের অগ্রভাগ কর্তন করা হয়েছে। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত ওই চিকিৎসক দ্রুত সবুজকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তবে কারা, কি কারণে পুরুষাঙ্গ কর্তনের পর তাকে বাড়ির কাছে ফেলে রেখে যায় তা জানা যায়নি।
এদিকে, আর তার চিকিৎসা নিয়ে রংপুরে অবস্থান করায় তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা সম্ভব হয়নি। তবে ঘটনাটি নারীঘটিক কারণে ঘটেছে বলে অনেকেই ধারণা করছেন। আর ঘটনার কারণ উদ্ঘাটনে নববধূ রিজভী এলায়েজ জান্নাতি ও তার মা সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোছা. সেলিনা বেগমকে বৃহস্পতিবার সৈয়দপুর থানায় এনে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এ বিষয়ে তারাও ঘটনার বিষয়ে কোনো কিছুই বলতে পারছেন না।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।


Posted ৪:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]