• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুতে রুহুল আমীন রিজভীর শোক

    নিজস্ব প্রতিবেদক | ২৩ অক্টোবর ২০১৭ | ৭:১১ অপরাহ্ণ

    সৈয়দ আশরাফের স্ত্রীর মৃত্যুতে রুহুল আমীন রিজভীর শোক

    জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিণী শীলা ইসলাম-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের ঝালকাঠি জেলা শাখার সদস্য, সাবেক ছাত্রনেতা এবং কন্ঠ ৭১’র প্রকাশক এস. এম. রুহুল আমীন রিজভী। একইসঙ্গে তিনি মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।


    সোমবার বাংলাদেশ সময় সকাল ৮ টা ৩০ মিনিটে সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিণী শীলা ইসলাম লন্ডনের এনএইচএস ফাউন্ডেশন ট্রাস্টের ইউসিএলএইচ ইনিভার্সিটি কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৭) বছর।


    পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দ আশরাফ, তার মেয়ে রিমা ইসলাম ও পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা এ সময় হাসপাতালে উপস্থিত ছিলেন। শীলা ইসলাম দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। কিছুদিন আগে জার্মানিতে তার অস্ত্রোপচার করা হয়। পরে তাকে লন্ডনে নিয়ে আসা হয়।

    উল্লেখ্য, শিলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে বসবাস করছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673