• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সোনমের ‘কান’ অভিজ্ঞতা

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুন ২০১৭ | ১২:৫৬ অপরাহ্ণ

    সোনমের ‘কান’ অভিজ্ঞতা

    গ্লামার কুইন সোনম কাপুর সবসময়ই নিজের মতো থাকতেই পছন্দ করেন। নিজের যেটা ভালো লাগে সেটাই করার চেষ্টা করেন। আর অভিনয়ের পাশাপাশি সাজুগুজুতেও নেহাত কম যান না।


    অবশ্য নায়িকার ব্যাখ্যা, সাজতে তাকে হয়ই, কারণ তাকে যে কোথাও গেলে কসমেটিক্স ব্রান্ডের হয়ে নিজেকে উপস্থাপন করতে হয়। সুতরাং, নিজেকে আলাদাভাবে ফুটিয়ে তোলা তার পেশাগত দায়িত্বের মধ্যেই পড়ে। সম্প্রতি শেষ হওয়া কান উৎসবের রেড কার্পেটেও সবার নজর কেড়েছিলেন সোনম কাপুর। এই নিয়ে টানা সাত বছর কান চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিলেন ৩১ বছর বয়সী সোনম কাপুর। ফ্রেঞ্চ রিভেরিয়ায় শাড়ি কিংবা মিন্টি গ্রিন রঙের মাসাবা গুপ্তের আউটফিট, তার পোশাকে চমক থাকবেই।

    ajkerograbani.com

    এবারের ‘কান’ এর অভিজ্ঞতা সম্পর্কে বলেন, এ বছর বেশির ভাগই ভাল রিভিউ পেয়েছি আমি। বিশেষ করে, অনেকেই গোলাপি টোনের মেকআপটা খুব পছন্দ করেছিলেন। আমি মেকআপ ব্র্যান্ডের প্রতিনিধি হয়ে যাই। তাই ওখানে গিয়ে মজা করাটাই আমার কাজ। শিডিউল হেকটিক হলেও আমি উপভোগ করি।

    সম্প্রতি শাবানা আজমি মন্তব্য করেছেন, সিনেমার বদলে এখন ফ্যাশনটাই মুখ্য হয়ে উঠেছে কান -এ। এর জবাবে অবশ্য সোনম বলেন, আমার সেটা মনে হয় না। আমি একটা মেকআপ ব্র্যান্ডের হয়ে যাই বটে। কিন্তু যদি কোনও ছবির জন্য যেতাম, তাহলে আরও অন্য রকম কিছু করতাম। যেহেতু কসমেটিক্স ব্র্যান্ডের জন্যে যাই, তাই সেজেগুজে ঘুরে বেড়াই আর মজা করি। আর কী করব বলুন?

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757