• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সোমবার সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার

    নিজস্ব প্রতিবেদক | ২২ আগস্ট ২০১৯ | ১১:১১ অপরাহ্ণ

    সোমবার সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার

    সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরাম কর্তৃক আয়োজিত “নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জাতীয় ও আন্তর্জাতিক পরিপ্রেক্ষিত” শীর্ষক আলোচনা সভা সুপ্রিম কোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনে সোমবার বিকাল ৪ টায় অনুষ্ঠিত হবে।


    বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরাম ও নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলনের প্রেসিডেন্ট শেখ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।


    বিশেষ অতিথি ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি নাইমা হায়দার।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক এর্টনি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী এ এফ হাসান আরিফ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও জ্যেষ্ঠ আইনজীবী এ এম আমিনউদ্দিন, সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ড. বশির আহমেদ, জ্যেষ্ঠ আইনজীবী এ কে এম ফয়েজ।

    অনুষ্ঠানে বক্তব্য রাখবেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট আবদুন নূর দুলাল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাডভোকেট ড: মমতাজ উদ্দিন মেহেদী।

    বিদেশী ডেলিগেটদের মধ্যে বক্তব্য রাখবেন সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম (সালফ্) এর ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট চিতরাঞ্জলি নেগি ও নেপালের সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট ও সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট দিনেশ ত্রিপদী সহ প্রমুখ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673