• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সৌদিতে আরো চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

    অনলাইন ডেস্ক | ২২ আগস্ট ২০১৭ | ৮:৪৭ অপরাহ্ণ

    সৌদিতে আরো চার বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

    সৌদি আরবে পবিত্র হজ করতে গিয়ে মক্কা ও মদিনায় আরো চার বাংলাদেশি মারা গেছেন। নিহত ব্যক্তিরা হলেন চট্টগ্রামের মো. জাকের হোসেন (৫৯), টাঙ্গাইলের মো. আবদুর রাজ্জাক মিয়া (৬২), লালমনিরহাটের মো. আবুল কাশেম ব্যাপারী (৬৫) ও জামালপুরের মো. দানেশ আলী (৭৫)।


    সৌদি আরবের মক্কায় হাজিদের সেবায় কর্মরত হজ কনসাল মাকসুদুর রহমান ও মদিনা হজ মিশনে কর্মরত কাউন্সিলর মো. জহির উদ্দিন জানান, এ নিয়ে চলতি বছর সৌদিতে হজ করতে এসে ২১ বাংলাদেশি মারা গেলেন। এর মধ্যে মক্কায় মারা গেছেন ১৬ জন ও মদিনায় পাঁচজন।

    ajkerograbani.com

    হজযাত্রী মো. জাকের হোসেন অসুস্থ হয়ে মদিনা মনোয়ারার কিং ফাহাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান। তাঁর বাড়ি চট্টগ্রামের সিটি করপোরেশনের বাকলিয়া থানাধীন চকবাজারে। বাবার নাম সুলতান আহমেদ। জাকির হোসেনের পাসপোর্ট নম্বর বিজে ০৫৬১৬৯৭ ও পিলগ্রিম আইডি ০২৩৯০৪৫।

    এর আগে স্থানীয় সময় শনিবার সকালে মক্কা আল মুকাররমায় হৃদরোগে মারা যান মো. আবদুর রাজ্জাক মিয়া। তাঁর বাড়ি টাঙ্গাইলের কালিহাতি উপজেলায়। তাঁর পাসপোর্ট নম্বর বিএন ০৮১২৮৮১ ও পিলগ্রিম আইডি ০২৩৯০৪৫।

    তার আগে স্থানীয় সময় শুক্রবার রাতে মদিনা মনোয়ারায় হৃদরোগে মারা যান লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার নমধার আলীর ছেলে মো. আবুল কাশেম ব্যাপারী। তাঁর পাসপোর্ট নম্বর বিই ০৪১৪২৯৮ ও পিলগ্রিম আইডি ০৫৬২১২৭।

    গতকাল সোমবার মদিনা মনোয়ারায় জামালপুর জেলার বাসিন্দা মো. দানেশ আলী (৭৫) মারা যান। তাঁর পাসপোর্ট নম্বর বি জে ০৭৯৫০৮৬।

    মক্কায় বাংলাদেশ হজ মিশনের সর্বশেষ তথ্যমতে, ২১ অাগস্ট রাত ১২টা পর্যন্ত বাংলাদেশ থেকে ৯৩ হাজার ২৬ জন হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনার হজযাত্রী তিন হাজার ৩৭০ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রী ৮৯ হাজার ৬৫৬ জন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755