সোমবার, জানুয়ারি ২০, ২০২০

সৌদি ধনকুবেরের সঙ্গে প্রেম ভাঙল রিহানার

ডেস্ক   |   সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

সৌদি ধনকুবেরের সঙ্গে প্রেম ভাঙল রিহানার

সৌদি ধনকুবের হাসান জামিলের সঙ্গে প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন গ্র্যামিজয়ী জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। এবার সেই প্রেমের বিচ্ছেদ ঘটল তাদের।
জানা গেছে, ২০১৭ সালের জুন মাসে রিহানার প্রেমে পড়েন জামিল। এরপর তাদের একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। শুরুতে প্রেমের বিষয়টি অস্বীকার করলেও পরে পাপারাজ্জিদের দেয়া প্রমাণে বেরিয়ে আসে তাদের প্রেমকাহিনী।
এরপর ২০১৯ সালের অক্টোবরে সৌদি ধনকুবের জামিল জানান, রিহানার বিষয়ে তিনি খুবই আন্তরিক ও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই প্রেমের পরিণতি দিতে চান উভয়ে। খুব শিগগিরই দ্রুত একটা সিদ্ধান্ত নেবেন এ প্রেমযুগল।
একই সময়ে রিহানা একটি সাক্ষাৎকারে স্বীকার করেন, আরবীয় পুরুষ ধনকুবের হাসান জামিলের প্রেমে পড়েছেন তিনি।
জামিলের প্রেমে কেন পড়লেন প্রশ্নে সাক্ষাৎকারে রিয়ান্ন বলেন, ‘জামিল খুবই গম্ভীর ও শান্ত ধরনের। আর আমি খুব মজা করতে পছন্দ করি। অনেকটা বন্য প্রকৃতিরও। হয়ত দুজনের এই বিপরীত চরিত্র আমাদের কাছে টেনে এনেছে।’
এ সময় বিয়ে কবে করছেন বলি তাকে জিজ্ঞেস করেন সাংবাদিকরা। এ সময় হেসে দিয়ে ‘উই ফাউন্ড লাভ’খ্যাত এই মার্কিন তারকা বলেন, ‘কেবল সৃষ্টিকর্তাই জানেন নারীর মন। আমরা পরিকল্পনা করি। আর ওপর থেকে তিনি দেখে মুচকি হাসেন।’
তিনি যোগ করেন, আমি মা হতে চাই। তার জন্য বিষয়টি বিয়ের দিকেই গড়াবে। তাই নয় কি? সেই সাক্ষাৎকারের পরই বিশ্বজুড়ে রিহানাভক্তরা ভেবেই নিয়েছিলেন, শিগগিরই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তারা। কিন্তু ভক্তদের অবাক করে দিয়ে দুই মাস পার না হতেই জানা গেল সম্পর্কের ইতি টেনেছেন তারা।
প্রসঙ্গত রিয়ান্নার পুরো নাম রবেইন রিহানা ফেন্টি। তিনি একজন বার্বাডিয়ান গায়িকা, গীতিকার এবং অভিনেত্রী। তার জন্ম বার্বাডোসে হলেও ব্রিজটাউনে বেড়ে ওঠেছেন তিনি। রিহানা ২০০৩ সালে সঙ্গীত প্রযোজক ইভান রজার্সের প্রযোজনায় ডেমো টেপে অংশগ্রহণ করেন। এরপরই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে।


Posted ১০:৫৮ পূর্বাহ্ণ | সোমবার, ২০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১