• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সৌম্য, সাব্বির, মোসাদ্দেকের পারফরম্যান্স নিয়ে যা বললেন মাশরাফি

    অগ্রবাণী ডেস্ক | ১৭ জুন ২০১৭ | ১১:২৯ অপরাহ্ণ

    সৌম্য, সাব্বির, মোসাদ্দেকের পারফরম্যান্স নিয়ে যা বললেন মাশরাফি

    আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সফল মিশন শেষে দলের অধিকাংশ ক্রিকেটারই দেশে ফিরেছেন। ভারতের কাছে সেমি-ফাইনালে হেরে ফাইনালে উঠার স্বপ্ন পূরণ না হলেও এই টুর্নামেন্টে টাইগাররা বেশ সফলই বলা যায়। তবে পুরো টুর্নামেন্টে বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটার বাদে জ্বলে উঠতে পারেননি কোন জুনিয়র ক্রিকেটারই।


    ব্যাট হাতে ব্যর্থ ছিলেন সৌম্য সরকার, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন। শুধু ভারতের বিপক্ষেই না পুরো টুর্নামেন্টে ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি তরুণরা। জুনিয়র ক্রিকেটারদের এমন পারফরম্যান্সে হতাশ অধিনায়ক সহ পুরো ক্রিকেট জাতি। তবে তাঁদের উপর এখনই আস্থা হারাতে চান না বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজা। দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

    ajkerograbani.com

    “তরুণদের জন্য এই ধরণের বড় টুর্নামেন্টে পারফর্ম করা সহজ না। তারা গত দুই বছর দলের হয়ে ভালো পারফর্ম করে আসছে। শ্রীলঙ্কা সিরিজেও তারা ভালো খেলেছে এবং আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও। তাঁদের জন্য এটিই প্রথম ইংল্যান্ড সফর ছিল, তাই কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়াতে সমস্যা হয়েছে।”

    তিনি আরো যোগ করেন, “তাঁদের সমলোচনা করা বাদ দিয়ে, আমাদের উচিত ভবিষ্যতের জন্য তাঁদের আরো উৎসাহিত করা এবং সমর্থন দেওয়া। এই টুর্নামেন্ট থেকে যেই অভিজ্ঞতা অর্জন করেছে তারা, সেটা হয়ত আগামী ওয়ানডে বিশ্বকাপে দলের জন্য ভালো কিছু বয়ে আনতে পারে।”

    দলের তরুণ ক্রিকেটাররা জ্বলে না উঠলেও ব্যাট হাতে ছন্দে ছিলেন সিনিয়র ক্রিকেটাররা। সাকিব-মাহমুদউল্লাহর একটি অর্ধশতকও রয়েছ টুর্নামেন্টে। অন্যদিকে ব্যাট হাতে দলের হয়ে পুরো টুর্নামেন্টে লড়েছেন ওপেনার তামিম ইকবাল ও উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এমন টুর্নামেন্টে সিনিয়রদের এগিয়ে আসাটা গুরুত্বপূর্ণ ছিল মনে করছেন মর্তুজা।

    “সিনিয়রদের বড় টুর্নামেন্টে ভালো খেলাটা খুবই জরুরি। এই ধরণের টুর্নামেন্টে জুনিয়রদের চেয়ে সিনিয়রদেরই বেশি এগিয়ে আসতে হবে এবং দলের তরুণ ক্রিকেটারদেরও ভালো খেলতে হবে।”

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757