মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সৌরভ গাঙ্গুলি কি পশ্চিম বঙ্গের পরবর্তী মুখ্যমন্ত্রী?

  |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

সৌরভ গাঙ্গুলি কি পশ্চিম বঙ্গের পরবর্তী মুখ্যমন্ত্রী?

পশ্চিমবঙ্গে আবারও ঘুরছে জল্পনা-কল্পনা। সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি কি সত্যি এবার যোগ দিচ্ছেন বিজেপিতে? গেরুয়া শিবির থেকেই কি রাজনীতির মাঠে নামছেন পশ্চিমবঙ্গের এই ‘মহারাজ’?
জানা গেছে, গত রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে কলকাতার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন সৌরভ গাঙ্গুলি। পরদিনই দিল্লির একটি অনুষ্ঠানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতিকে।
সৌরভ গাঙ্গুলিকে নিয়ে জল্পনা-কল্পনা আরও উসকে দিয়েছেন পশ্চিমবঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। কিছুটা ঘুরিয়ে-পেঁচিয়ে ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, ভালো লোকদের বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান জানানো হচ্ছে। সৌরভ কী করবেন, না-করবেন তা আমি জানি না। তিনি আমাদের সম্মানিত ব্যক্তি। তবে তার মতো সফল ব্যক্তিদের রাজনীতিতে আসা উচিত।
সম্প্রতি পশ্চিমবঙ্গ সফরে এসে বিজিপির অমিত শাহ বলেন, মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর তালিকায় অনেকের নাম রয়েছে। সেটি একেবারে ছোট নয়।
এদিকে সৌরভ গাঙ্গুলির ৪৮তম জন্মদিনে তার স্ত্রী ডোনার একটি মন্তব্যকে বেশ গুরুত্বসহকারে দেখছেন অনেকেই। সেদিন ডোনা গণমাধ্যমকে বলেছিলেন, সৌরভ যে পিচেই খেলেন, সেখানেই শীর্ষে থাকেন। রাজনীতিতে যোগ দিলে সেখানেও শীর্ষেই থাকবেন।
এত ঘটনার মধ্যে রোববার পশ্চিম বঙ্গের রাজ্যপালের সঙ্গে দুই ঘণ্টা বৈঠক করেন সৌরভ। তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দিল্লির ফিরোজ শাহ কোটলায় অরুণ জেটলির মূর্তি উন্মোচন করতে একই মঞ্চে হাজির হন অমিত শাহের সঙ্গে। ফলে অনেকেই মনে করছেন, ‘দাদা’র বিজেপিতে যোগ দেওয়ার ঘোষণা এখন সময়ের অপেক্ষামাত্র।
সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box


Posted ১২:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০