• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্কুলছাত্রীকে নৌকায় তুলে বিলে নিয়ে গণধর্ষণ

    | ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৯:২০ অপরাহ্ণ

    স্কুলছাত্রীকে নৌকায় তুলে বিলে নিয়ে গণধর্ষণ

    টাঙ্গাইলের দেলদুয়ারে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১৩) গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর মা বাদী হয়ে দেলদুয়ার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্কুল ছাত্রীটি বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে আটক করেছে দেলদুয়ার থানা পুলিশ।


    স্কুল ছাত্রী জানায়, উপজেলার এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মাসুদ ছাত্রীকে প্রাইভেটে যাওয়া আসার সময় বিরক্ত করতো। গেল ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় মোবাইলে এসএমএসের মাধ্যমে তাকে (ছাত্রীকে) বাড়ির সামনে আসতে বলে।


    বাড়ির সামনে গেলে মাসুদসহ মুখোশপড়া আরও দুই যুবক ছাত্রীকে নৌকায় তুলে নিয়ে সিংহরাগী বিলে নিয়ে ধর্ষণ করে। চিৎকার করলে ছাত্রীর মুখ চেপে ধরা হয়। ঘটনাটি কাউকে বললে প্রাণে মারারও হুমকি দেয় অভিযুক্তরা। বিষয়টি গতকাল মঙ্গলবার তার বাবা-মাকে জানালে সঙ্গে সঙ্গেই দেলদুয়ার থানায় অবগত করা হয়। এরপর ছাত্রীকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে বুধবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সে এখন চিকিৎসাধী রয়েছে।

    স্কুল ছাত্রী আরও জানায়, মাসুদদের ভয়ে এতোদিন আমি কাউকে কিছু বলিনি। আমার যারা ক্ষতি করছে আমি তাদের ফাঁসি চাই। ওই ছাত্রীর মা বলেন, আমার মেয়ের যারা ক্ষতি করছে আমি তাদের কঠিন বিচার চাই।

    মেয়ের বাবা বলেন, এ ঘটনার পর আমি কিভাবে সমাজে মুখ দেখাবো। সমাজের মানুষই আমাকে কী বলবে। আমার এতো বড় ক্ষতি কিভাবে করলো। আমার একমাত্র মেয়ের যারা ক্ষতি করেছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি।

    টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীকে দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার টিম গঠন করে পরীক্ষা করে প্রকৃত ফলাফল জানা যাবে।

    দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুল হক ভূইয়া আরটিভি নিউজকে বলেন, ‘এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে বুধবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুইজনকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669