• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্কুল পালিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা, অতপর…

    ডেস্ক | ২৯ সেপ্টেম্বর ২০১৯ | ৮:০৬ অপরাহ্ণ

    স্কুল পালিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা, অতপর…

    দিনের ওই সময়টায় শিক্ষার্থীদের স্কুলে থাকার কথা ছিল। কিন্তু তারা স্কুল ফাঁকি দিয়ে কয়েক গ্রুপে বিভক্ত হয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিল নগরের সিআরবি এলাকায়।


    রোববার দুপুরে এমন ২৬ শিক্ষার্থীর অভিভাবকদের ডেকে এনে এ বিষয়ে অবহিত করেছে কোতোয়ালি থানা পুলিশ।


    কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, প্রায়শই দেখা যায় স্কুল চলাকালীন শিক্ষার্থীদের একটি অংশ নগরের বিভিন্ন বিনোদন কেন্দ্রে আড্ডা দেয়, ঘোরাফেরা করে। অথচ তাদের অভিভাবকরা জানেন তাদের সন্তান বিদ্যালয়ে বা কলেজে গেছে। এভাবে স্কুল/কলেজ ফাঁকি দেওয়া শিক্ষার্থীরাই পরে বিভিন্ন কিশোর গ্যাংয়ের সদস্য হয়ে উঠছে। এভাবেই বিপৎগামী হচ্ছে তারা।

    তিনি বলেন, এসব শিক্ষার্থী আমাদেরই ভাই-বোন ও সন্তান। তাদের ভুল থেকে ফেরাতে উদ্যোগ নিয়েছে পুলিশ। ব্যস্ত নাগরিক জীবনে সন্তানদের খোঁজ রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে অভিভাবকদেরও।

    ওসি মোহাম্মদ মহসিন বলেন, আজ স্কুল ফাঁকি দিয়ে সিআরবি এলাকায় আড্ডা দেওয়া ২৬ শিক্ষার্থীকে ডেকে নিয়ে তাদের অবস্থান সম্পর্কে নিজ নিজ পরিবারকে জানানো হয়েছে। এসময় তাদের স্কুল-কলেজ ফাঁকি না দিয়ে পড়ালেখায় মনোযোগী হওয়ার উপদেশ দেওয়া হয়েছে। শিক্ষার্থীরা তাদের ভুল বুঝতে পেরেছে। বিষয়টিকে অভিভাবকরাও ইতিবাচকভাবে নিয়েছেন। তারা জানিয়েছেন, বিষয়টি তাদের কল্পনারও বাইরে। পুলিশ না জানালে তাদের সন্তানদের এ অবস্থা সম্পর্কে তারা জানতেই পারতেন না।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673