• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্ত্রীকে খুনের পর স্বামীর আত্মহত্যা

    অনলাইন ডেস্ক | ০৯ মে ২০১৭ | ৫:১৭ অপরাহ্ণ

    স্ত্রীকে খুনের পর স্বামীর আত্মহত্যা

    নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে স্ত্রীর রক্তাক্ত এবং স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন ।


    জালকুড়ি মাছপাড়া এলাকার বাড়ি থেকে মঙ্গলবার ভোরে তাদের লাশ পাওয়া যায়। মৃতরা হলেন মোশারফ হোসেন (৩৮) ও তার স্ত্রী মিতু আক্তার (৩৫)। ওই গ্রামের আহসান উল্লাহ সরদারের ছেলে মোশাররফ পেশায় বাস চালকের সহকারী ছিলেন। বরিশালের চরমোনাই এলাকার কাসেম সরদারের মেয়ে মিতুর সঙ্গে ১৬ বছর আগে মোশাররফের বিয়ে হয়। এই দম্পতির ১০ বছর বয়সী একটি কন্যা ও ১২ বছরের একটি পুত্রসন্তান আছে।

    ajkerograbani.com

    দুই সন্তানের জনক মোশাররফ মাদকাসক্ত হয়ে পড়ায় এ নিয়ে প্রায়ই মিতুর সঙ্গে ঝগড়া হতো।মোশারফকে মাদক বিক্রেতাদের সঙ্গে চলাফেরা করতে নিষেধ করায় মিতুর সঙ্গে কলহ আরও বেড়ে গিয়েছিল ।

    সোমবার রাতে মিতু তার মেয়ে মুন্নীর সঙ্গে ঘুমাতে যান। ভোরে ওই ঘরে ঢুকে ধারালো বটি দিয়ে মিতুকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে মোশাররফ। এ সময় মুন্নীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসে। তবে অনেক চেষ্টার পরও ঘরের দরজা খুলতে না পারায় পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে ঘর থেকে মিতুর ও মোশারফের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

    পরিদর্শক আবুল হোসেন জানান, পারিবারিক কলহের জেরে মিতুকে ‌‌‌‌‌কুপিয়ে হত্যার পর মোশারফ গলায় ফাঁস দিয়ে ‌আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757