সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন, স্বামী আটক

  |   মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন, স্বামী আটক

গাজীপুরের কালিয়াকৈর রাখালিয়াচাল এলাকায় পারিবারিক বিরোধের জেরে স্ত্রীকে গাছে বেঁধে অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মুক্তার হোসেনকে সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে আটক করেছে মৌচাক ফাঁড়ি পুলিশ। আটককৃত ব্যক্তি রাখালিয়াচালা এলাকার মৃত নুর মোহাম্মদ মধু মিয়ার ছেলে। তিনি পেশায় ট্রাকচালক।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মুক্তার হোসেন দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে মানিকগঞ্জ থেকে গাজীপুরে আসেন। পরে তিনি উপজেলার রাখালিয়াচালা এলাকায় বসবাস করে আসছেন। তিনি সাভার এলাকায় ট্রাক চালাতেন। ৮ বছর আগে তিনি প্রথম স্ত্রী ফরিদা আক্তারকে তালাক দেন। ওই ঘরে একটি ছেলেসন্তান ছিল। পরে এক মেয়েসহ লাভলী আক্তারকে দ্বিতীয় বিয়ে করে ঘর-সংসার করেন। পরবর্তীতে মুক্তার হোসেন মাদকসেবন ও ব্যবসায় জড়িয়ে পড়েন। মাদকাসক্ত হয়ে বিভিন্ন সময় তার দ্বিতীয় স্ত্রী লাভলীকে মারধরসহ নানা নির্যাতন করতেন। এর ধারাবাহিকতায় স্বামী মুক্তার হোসেন সোমবার বিকেলে লাভলীকে বেধম মারপিট করেন। একপর্যায়ে মুক্তার লাভলীকে রশি দিয়ে গাছে বেঁধে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিটসহ নানা নির্যাতন করেন।
এ সময় ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ নির্যাতনকারী স্বামী মুক্তার হোসেনকে আটক করে।
কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির (ওসি) মনিরুজ্জামান জানান, অভিযুক্ত মুক্তারকে আটক করা হয়েছে। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Facebook Comments Box


Posted ৯:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০