বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

স্ত্রীকে নিয়ে টিকটক ভিডিও করে ভাইরাল পাবিপ্রবির শিক্ষক

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

স্ত্রীকে নিয়ে টিকটক ভিডিও করে ভাইরাল পাবিপ্রবির শিক্ষক

বর্তমান সময়ে আলোচিত জনপ্রিয় অ্যাপ টিকটক। এই অ্যাপটি দিয়ে ভিডিও তৈরি করে রাতারাতি ভাইরাল হওয়ার নেশায় মেতেছে তরুণ সমাজ। তবে পিছিয়ে নেই অন্যরাও। এবার সেই অ্যাপ দিয়ে ভিডিও করে ভাইরাল হয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. হাসিবুর রহমান।
১৩ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, কণ্ঠশিল্পী ইমরান আর পূজার ‘দূরে দূরে’ গানটির দুটি লাইনের সঙ্গে সুর মিলিয়েছেন ড. হাসিবুর ও তার স্ত্রী। আর তাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল!
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে কেউ হাস্যরস করে আবার কেউবা প্রতিবাদ জানিয়ে শেয়ার দিতে থাকে। এই নিয়ে বিরূপ মতামত প্রকাশ করেছেন মানুষজন। সর্বোচ্চ বিদ্যাপীঠের শিক্ষক হয়েও এমন কাণ্ডে প্রতিবাদ জানিয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী খাইরুল ইসলাম দুখু লিখেছেন, যাদের কাছে থেকে অনুপ্রেরণা ও শিক্ষা নিয়ে জীবন পরিচালনা করবো, এসব মানুষের কাছেই এগুলো বিনোদনের খোরাক। বিষয়টি সত্যিই পুরো দেশের কাছে, জাতির কাছে উদ্বেগ ও উৎকণ্ঠাজনক।
আরেকজন লিখেছেন, ক্লাস, পরীক্ষা বন্ধ আছে তাই টিকটক করে উনি উনার প্রতিভার জানান দিচ্ছেন। অনেকে আবার সেটা নিয়ে হাস্যরস করে বলছেন, স্যার আমাদের অনুপ্রেরণা। কাল থেকে আমিও শুরু করবো।
ভিডিওর বিষয়ে জানতে চাইলে ড. হাসিবুর রহমান বলেন, আমার নিজের কোনো অ্যাকাউন্ট (টিকটক) নাই। এটা ৪-৫ বছর অনেকদিন আগের ভিডিও। সেখান থেকে নিয়ে কে বা কারা ভিডিওটা ভাইরাল করেছে আমি জানি না। যারা এই কাজটি করেছে লকডাউনের পর তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পারসোনাল লাইফ আর একাডেমিক লাইফ সম্পূর্ণ আলাদা।
ড. মো. হাসিবুর রহমান পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক। তিনি বর্তমানে বিশ্ববিদ্যালয়টির প্রক্টরের দায়িত্বে রয়েছেন।


Posted ৩:৫৭ পিএম | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement