• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্ত্রীর গোপনাঙ্গে কানের দুল ও পয়সা ঢুকিয়ে নির্যাতন

    অগ্রবাণী ডেস্ক | ২৫ মে ২০১৭ | ১২:৪০ অপরাহ্ণ

    স্ত্রীর গোপনাঙ্গে কানের দুল ও পয়সা ঢুকিয়ে নির্যাতন

    যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় স্ত্রীর গোপনাঙ্গে কানের দুল ও পয়সা ঢুকিয়ে নির্যাতন করলো মাদকাসক্ত স্বামী। নির্যাতনের শিকার গৃহবধূকে বুধবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়তলী বানিহারী ইউনিয়নের বড়তলী গ্রামে এ ঘটনা ঘটে।


    পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে এই দম্পতির বিয়ে হয়। তাদের ৩টি ছেলে সন্তান রয়েছে।

    ajkerograbani.com

    নির্যাতিত ওই নারীর মা ও ভাইয়ের অভিযোগ, বিয়ের সময়ও জামাইকে সাধ্যমত যৌতুক দেয়া হয়েছিল। কিন্তু মাদকাসক্ত জামাই মাদকের টাকার জন্য প্রায়শই স্ত্রীর ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। কয়েক মাস আগে যৌতুকলোভী স্বামী নেশার টাকার জন্য স্ত্রীকে নির্যাতন ও মারধর করে। অত্যাচার নির্যাতন সইতে না পেরে বাপের বাড়িতে চলে যান ওই নারী।

    পরবর্তীতে এলাকার লোকজন কয়েকবার গ্রাম্য শালিসের মাধ্যমে তাকে স্বামীর বাড়িতে পাঠায়। পরে পাষণ্ড স্বামী বাপের বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য স্ত্রীর উপর অত্যাচার নির্যাতন বাড়িয়ে দেয়। স্ত্রী বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে অপারগতা প্রকাশ করায় মঙ্গলবার রাতে ওই নারীকে শারীরিক অত্যাচার নির্যাতন শুরু করে পাষণ্ড স্বামী। এসময় স্ত্রীর গোপনাঙ্গ দিয়ে পয়সা এবং কানের দুল ঢুকিয়ে দেয়। এক পর্যায়ে তাকে বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে।

    নির্যাতিত ওই নারী জানান, ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি লাগিয়ে ফাঁস দেয়ারও চেষ্টা করে তার স্বামী। তার চিৎকার শুনে পাশের ঘর থেকে ভাসুর নূরুল হক এসে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে প্রতিবেশীদের নিকট থেকে খবর পেয়ে তার মা ও ভাইয়েরা থানা পুলিশকে সঙ্গে নিয়ে বুধবার সকালে জামাইয়ের বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে মোহনগঞ্জ হাসপাতালে নিয়ে আসে।

    কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। বুধবার সন্ধ্যায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকরা ওই নারীর গোপনাঙ্গ থেকে কানের দুল বের করে।

    কর্তব্যরত চিকিৎসক ফখরুল হাসান চৌধুরী জানান, নির্যাতিতার গোপনাঙ্গ থেকে একটি কানের দুল বের করা হয়েছে। আরো কোনো কিছু ভেতরে রয়েছে কিনা পরীক্ষা নিরীক্ষা করে দেখা হচ্ছে।

    মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, স্ত্রীকে নির্যাতনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার একমাত্র আসামি ওই পাষণ্ড স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। সূত্র: জাগো নিউজ

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757