• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবাদীদের কটাক্ষের মুখে শামি

    অনলাইন ডেস্ক | ১৯ আগস্ট ২০১৭ | ১:২৫ অপরাহ্ণ

    স্ত্রীর ছবি পোস্ট করে ফের মৌলবাদীদের কটাক্ষের মুখে শামি

    সোশাল মিডিয়ায় সেলিব্রিটিদের ট্রোল করা যেন এক প্রকার অভ্যাসে পরিণত হয়েছে কট্টরপন্থীদের। পান থেকে চুন খসলেই মৌলবাদীদের চোখ রাঙানি দেখতে হচ্ছে তাঁদের। নওয়াজউদ্দিন সিদ্দিকি থেকে মোহম্মদ কাইফ। মন্দিরা বেদী থেকে সানিয়া মির্জা, তালিকা দিনদিন লম্বাই হচ্ছে। আর মোহম্মদ শামি তো সেই তালিকায় প্রায়ই শীর্ষে উঠে আসেন। এবারও পরিবারের ছবি সোশাল সাইটে পোস্ট করে একই রকমভাবে কটাক্ষের মুখে পড়তে হলো তাঁকে।


    স্ত্রী হাসিন জাহান কেন হিজাব ছাড়া প্রকাশ্যে এসেছেন? এই প্রশ্ন তুলেছিল মৌদবাদীরা। এমনকি স্ত্রীকে নিয়ন্ত্রণে রাখার পরামর্শও শামিকে দিয়েছিলেন অনেকে। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছিলেন তাঁর ধর্ম নিয়েও। ধর্মবিরোধী কাজের জন্য ভারতীয় এই পেসারকে কাঠগড়ায় তুলতে বেশি দেরি করেননি তাঁরা। তারপর আবার মুসলিমদের কটাক্ষ শুনতে হয়েছিল মেয়ের জন্মদিনের ছবি পোস্ট করে।
    সেখানেও কারণ হাসিনের হিজাব না থাকা। এবারও হাসিনের পোশাক নিয়ে শুরু হলো সমালোচনা।

    ajkerograbani.com

    তিন টেস্টের সিরিজের জন্য শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগেও ঘটেছিল বিপত্তি। কয়েকজন মদ্যপ ব্যক্তি রাতে শামির কলকাতার বাড়িতে ঢোকার চেষ্টা করে। তাঁর গাড়িও ভাঙচুর করেছিল বলে জানা যায়। সেই পরিস্থিতিতেই স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্রীলঙ্কায় উড়ে যান এই পেসার। তবে বাইশ গজে শামির মানসিক অস্বস্তির কোনো ছাপ পড়েনি। চান্দিমালদের হোয়াইটওয়াশ করে দেশে ফেরার আগে স্ত্রী ও মেয়েকে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা বার্তাও দেন তিনি। আর তাতেই যত সমস্যা।

    হিজাবহীন শামির স্ত্রী হাসিনকে উদ্দেশ করে মুসলিম সম্প্রদায়ের কয়েকজন লিখতে শুরু করেন, ইসলাম এর অনুমতি দেয় না। হিজাব ছাড়া স্ত্রীর ছবি সোশাল সাইটে দেওয়া উচিত নয়, ইত্যাদি ইত্যাদি।

    তবে এদের চোখ রাঙানিকে তোয়াক্কা না করে প্রতিবার এই ছবিগুলি পোস্ট করেই যেন তাঁদের মুখ বন্ধ করে দিতে চাইছেন মোহম্মদ শামি। আর তাতে তিনি পাশে পেয়েছেন অগণিত ভক্তদের। মজা করে অনেকেই বলছেন, ‘এটাই যোগ্য জবাব। ফতোয়া জারি করে আপনাকে ভয় দেখানো যাবে না, তা ভালোই বুঝেছে মৌলবাদীরা। আমরা আপনার সঙ্গে আছি। ‘

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755