সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীর পরকীয়ার সহ্য করতে না পেরে চার সন্তানের পিতার আত্মহত্যা

  |   মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

স্ত্রীর পরকীয়ার সহ্য করতে না পেরে চার সন্তানের পিতার আত্মহত্যা

স্ত্রীর পরকীয়া সহ্য করতে না পেরে বিষপান করে আত্মহত্যা করেছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার চার সন্তানের পিতা সাচ্চু মিয়া (৪৮)। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে তিনি মারা যান।
সাচ্চু মিয়া উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে।
নিহতের মামা ওমর খান বলেন, স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে সোমবার বিকালে সাচ্চু মিয়া কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।
এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাচ্চু মিয়ার স্ত্রী দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে পরকীয়ায় লিপ্ত। বিষয়টি জানার পর সাচ্চু মিয়া স্ত্রীকে ওই যুবকের সঙ্গে যোগাযোগ রাখতে নিষেধ করেন। এ নিয়ে স্বামীর-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। সম্প্রতি তার স্ত্রী তাকে তালাক দিয়ে বাপের বাড়ি চলে যায়। পরকীয়ার জেরে স্ত্রীর চলে যাওয়া সহ্য করতে না পেরে সোমবার বিকালে বিষপান করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, সম্প্রতি তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। হয়তো অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রয়েছে। তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

Facebook Comments Box


Posted ৬:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০