শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

স্ত্রীর পরকীয়ার কথা জানালেন কাঞ্চন মল্লিক

  |   মঙ্গলবার, ২২ জুন ২০২১ | প্রিন্ট  

স্ত্রীর পরকীয়ার কথা জানালেন কাঞ্চন মল্লিক

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিধায়ক হিসাবে নির্বাচিত হয়েছেন কাঞ্চন মল্লিক। সম্প্রতি শোনা গেছে, ‘কৃষ্ণকলি’র রাধারানী খ্যাত শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম-সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক। এমটা দাবি করেছেন তার স্ত্রী পিঙ্কিও। যার জেরে একের পর এক থানা পুলিশ করছে দুই পক্ষই। তবে হঠাৎ সামনে উঠে এল আরও এক চাঞ্চল্যকর কথা। কাঞ্চনের কথায়, তাকে মিথ্যে দোষারোপ করতে গিয়ে নিজের স্বরূপ প্রকাশ করে ফেলেছেন স্ত্রী পিঙ্কি। নিজের পরকীয়া ঢাকতে শ্রীময়ী চট্টরাজকে নিয়ে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা প্রচার করেছেন তিনি।
কাঞ্চন বলেন, ‘পরকীয়া দূরঅস্ত কাজের বাইরে কোনও সম্বন্ধই নেই! এই প্রশ্ন কেউ করেছেন ওঁকে? জানতে চেয়েছেন, পিঙ্কির প্রশাসনিক মহলে কত জন ‘বন্ধু’ রয়েছেন? কেউ জিজ্ঞেস করবেন না। কারণ, কোনও নারী এই ধরনের অভিযোগ তুললে সমাজ তার পক্ষে। পুরুষদেরও কান্না পায়, কে বুঝবে? তার উপর সে যদি হয় ‘লোক হাসানো’ কাঞ্চন মল্লিক। লোক হাসাতে হাসাতে আজ একা ঘরে হাউহাউ করে কাঁদছি। কেউ দেখার নেই!’
তিনি আরও জানিয়েছেন, ‘মাথা হেঁট নিজের দলের কাছে। কী উত্তর দেব মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে? ওঁরা আমায় ভরসা করে একটি কেন্দ্রের বিধায়ক পদে প্রার্থী করেছেন। দলের কাছে, নেত্রীর কাছে এ ভাবে ছোট করার মানে কী? অবশ্য এটাই বোধহয় পিঙ্কিকে মানায়।’
পাশাপাশি তিনি জানান, প্রতি মাসে সাড়ে ৩ লক্ষ টাকা দিতে হয় তার স্ত্রীকে। প্রতি সপ্তাহে ছেলের পছন্দসই রান্না নিজে রেঁধে নিয়ে যেতেন শ্বশুরবাড়িতে। সবার জন্মদিন পালন করতেন। তাকে মদ্যপ বলেছে পিঙ্কি, এদিকে পিঙ্কির গোটা পরিবারের সবাই নাকি প্রতিটা অনুষ্ঠানে মদ ছাড়া চলতে পারেন না। আর সেটার যোগানও দিতেন কাঞ্চনই। সঙ্গে, গত লকডাউনে ২ লক্ষ টাকার রেশন পাঠিয়েছেন শ্বশুরবাড়িতে।
তবে কাঞ্চনের এই ঘটনা সামনে আসার পরই অস্বস্তি শুরু হয়েছে উত্তরপাড়া তথা হুগলী তৃণমূলে। যদিও প্রকাশ্যে এই বিষয়ে মুখ খোলেননি কোন নেতা মন্ত্রীরা।

Facebook Comments Box


Posted ১০:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১