• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    স্থগিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কমিটি

    অনলাইন ডেস্ক | ০৭ জুলাই ২০১৭ | ১২:৫৭ পূর্বাহ্ণ

    স্থগিত ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কমিটি

    ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হলেও একদিনের মাথায় ঘোষিত কমিটি স্থগিত করে দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার রাতে গণভবনে নতুন ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে অভিযোগ উঠলে তিনি তাৎক্ষণিকভাবে কমিটিগুলো স্থগিত করে দেন। বিষয়টি পূর্বপশ্চিমকে নিশ্চিত করেছে গণভবনের একটি সূত্র।

    সূত্রটি জানায়, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এ কে এম রহমত উল্লাহ এবং সাধারণ সম্পাদক সাদেক খান নিজের পছন্দমতো লোকদের কমিটিতে ঠাঁই দিয়েছেলেন বলে স্থানীয় আওয়ামী লীগ নেতারা শেখ হাসিনার কাছে অভিযোগ জানাতে আসলে তিনি কমিটি স্থগিতের নির্দেশ দেন। কমিটি গঠনের ক্ষেত্রে থানা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের পরামর্শ নেয়ার কথা থাকলেও স্থগিত হওয়া কমিটির ক্ষেত্রে সেটি করা হয়নি। এমনকি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করা দলের প্রেসিডিয়াম সদস্য লে. কর্ণেল (অব.) ফারুক খানকেও এসব বিষয়ে কিছুই জানানো হয়নি।

    উল্লেখ্য, বুধবার রাতে মোহাম্মদপুর, আদাবর, মিরপুর, শাহ আলী, দারুসসালাম, বাড্ডা, ভাটারা, রামপুরা, গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাষানটেক থানা এবং ওয়ার্ড নং-২১, ৯৭, ২৩, ৯৮, ২২, ১৫, ১৮, ১৯, ২০, ৯৫, ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪, ১০০, ০৭, ০৮, ০৯, ১০, ১১, ১২, ৯৩ ও বাড্ডা ইউনিয়ন, ভাটারা ইউনিয়ন, সাতারকুল ইউনিয়ন, বেরাইদ ইউনিয়ন, ক্যান্টনমেন্ট ইউনিয়ন আওয়ামী লীগের পূনাঙ্গ কমিটি দেওয়া হয়েছিল।
    সূত্র : পূর্বপশ্চিম

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী