• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্থগিত হলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

    স্থগিত হলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ | ০৫ আগস্ট ২০২০ | ১০:০৪ পূর্বাহ্ণ

    স্থগিত হলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

    ক’দিন পরই সংযুক্ত আরব আমিরাতে বসবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি ছিল, স্থগিত হওয়া এই আসর মাঠে গড়ানোর জন্য স্থগিত করা হয়েছে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।


    এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও স্থগিত করা হয়েছে। আগামী ৪, ৬ ও অক্টোবর অনুষ্ঠিত হবার কথা ছিল তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজটি।


    যেহেতু স্থগিত করা হয়েছে এই সিরিজ, তাতে আর আইপিএলে অংশ নিতে কোনো বাধা রইল না দুই দেশের বেশ কিছু ক্রিকেটারের। স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেলদের মতো তারকা ক্রিকেটাররা আছেন দলগুলোতে।

    এদিকে আইসিসির ভবিষ্যৎ সূচিতে অক্টোবরের ১১, ১৪ ও ১৭ তারিখে অস্ট্রেলিয়ার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ রয়েছে ভারতের। যেহেতু আইপিএল চলাকালীন ভারত কোনও সিরিজ খেলে না তাই এই সিরিজও এখন স্থগিতের ঘোষণার অপেক্ষায়। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর যার পর্দা নামবে নভেম্বরের ১০ তারিখে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669