• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বপ্ন পূরণের অপেক্ষায় পিএসজি

    | ২১ এপ্রিল ২০২১ | ৮:১৮ পূর্বাহ্ণ

    স্বপ্ন পূরণের অপেক্ষায় পিএসজি

    চ্যাম্পিয়ন্স লিগের পর আরও একটি আসরের সেমিফাইনালের স্বপ্নে বিভোর পিএসজি। ফরাসি কাপের কোয়ার্টার ফাইনালে অ্যাঞ্জার্সের বিপক্ষে লড়বে পচেত্তিনোর দল। পার্ক দে প্রিন্সেসে ম্যাচটি শুরু হবে বুধবার (২১ এপ্রিল) রাত পৌনে ১১টায়। এদিকে ইপিএলে রাত ১১টায় টটেনহ্যামের মুখোমুখি হবে সাউদাম্পটন।


    বিদ্রোহী ক্লাবগুলোর সুপার লিগ আয়োজনের খবরে উত্তাল ইউরোপ। ১২টি ক্লাবের সুপার লিগ আয়োজনের সিদ্ধান্তে নাখোস উয়েফা ও ফিফা। কিন্তু তাত টলেনি বিদ্রোহী ক্লাবগুলো। এ দলে নাম লেখায়নি পিএসজি। সুপার লিগ আয়োজনের পক্ষে বিপক্ষে কোন নৌকাতেই পা দেয়নি ফরাসি জায়ান্টরা। জ্বল ঘোলা হচ্ছে শুধুই। বাতাসে ভাসছে উয়েফা এ মৌসুমে রিয়াল, চেলসি ও ম্যানচেস্টার সিটির ওপর যদি নিষেধাজ্ঞা আরোপ করে তবে অটোপাস হয়ে যাবে পিএসজি। যদিও এ নিয়ে এখনও কিছু বলেনি প্যারিসিয়ানরা।

    ajkerograbani.com

    ফরাসি কাপের দিকেই পুরো মনোযোগ তাদের। কোয়ার্টার ফাইনালে অ্যাঞ্জার্স বাঁধা পাড়ি দেয়াই মূল লক্ষ্য পিএসজির। লিগেও সময়টা ভালই কাটছে পচেত্তিনিোর দলের। ৩৩ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে নেইমাররা। শীর্ষে থাকা লিলে’র সঙ্গে ব্যবধান মাত্র ১ পয়েন্ট। প্রতিপক্ষ অ্যাঞ্জার্স আছে ১২তম স্থানে। তবে, কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ মঞ্চে প্রতিপক্ষকে খাটো করে দেখছে না পিএসজি।ঘারের ইনজুরির কারণে অ্যাঞ্জার্স ম্যাচে মাঠে নামতে পারবেন না কেইলর নাভাস। এছাড়াও ইনজুরির কারণে মাঠের বাইরে মারকুইনহোস ও হুয়ান বারনেট। এ মৌসুমে এরইমধ্যে দুবার অ্যাঞ্জার্সকে হারানোর সুখস্মৃতি আত্মবিশ্বাস যোগাচ্ছে পিএসজিকে।

    এদিকে মহাঝামেলায় টটেনহ্যাম হটস্পার। ক্লাবের ব্যর্থতার দায়ে চাকরি হারিয়েছেন কোচ হোসে মরিনিয়ো। অন্তবর্তীকালীন কোচ রায়ান ম্যাসনের অধীনে প্রথম ম্যাচ খেলতে নামবে টটেনহ্যাম হটস্পার। নতুন কান্ডারীর অধীনে কেমন করবে দর সে দিকে তাকিয়ে সমর্থকরা। সাউম্পটনের বিপক্ষে ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারবেন না বেন ডেভিস। অনিশ্চয়তা আছে হ্যারি কেইন ও ম্যাট ডোহার্থির খেলা নিয়ে।

    প্রিমিয়ার লিগে দু’দলের ৪৩ বারের দেখায় ২৩ জয় নিয়ে এগিয়ে আছে টটেনহ্যাম হটস্পার।১৩ টি ম্যাচে জিতেছে সাউদাম্পটন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757