• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বাধীনতা বিরোধী প্রেতাত্মাকে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ করবে

    ফারুক আহম্মেদ (জাপানী ফারুক) | ২২ আগস্ট ২০১৭ | ১১:৪৮ পূর্বাহ্ণ

    স্বাধীনতা বিরোধী প্রেতাত্মাকে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ করবে

    শোকের মাসে একদিকে সমগ্র জাতি যেমন গভীর শোকে নিমজ্জিত অন্যদিকে তার সাথে যুক্ত হয়েছে একটি রীটপিটিশনে প্রধান বিচারপতির দেয়া রায় এবং কিছু অনভিপ্রেত Observation কে কেন্দ্রকরে কিছু উদ্বেগ-উত্তেজনা।
    উনি এই রায়ে স্বাধীনতা যুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকাকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালানোর ধৃষ্ঠতা দেখিয়েই ক্ষান্ত হননি পাকিস্তানের সাথে আমাদের প্রিয় মাতৃভূমিকে তুলনা করে আবারো প্রমান করলেন উনি আইয়ুব-ইয়াহিয়া-ভূট্টোর প্রেতাত্মা এবং স্বাধীনতা বিরোধী চক্রের এজেন্ডা বাস্তবায়ন করতে চান। তাই ত্রিশ লক্ষ শহীদের পবিত্র রক্তের সাথে বেঈমানী করলেন বেশ নগ্নভাবেই। মহান মুক্তিযুদ্ধের সময় উনি Peace committee এর সদস্য ছিলেন আর আজ আবারো উনি বঙ্গবন্ধু, মুক্তযুদ্ধ, পবিত্র জাতীয় সংসদের কার্যকারিতা নিয়ে বিতর্ক সৃস্টি করে প্রমান করলেন উনি এদেশের মুক্তিযুদ্ধের মূল চেতনাতে বিশ্বাসী নন।
    উনি হয়ত ভুলেই গেছেন সংবিধানের ৯৭ ধারা বলে মহামান্য রষ্ট্রপতি ওনাকে অপসরন করে ভারপ্রাপ্ত নতুন প্র:বিচারপতি নিয়োগ দেওয়ার ক্ষমতা সংরক্ষন করেন। আজ উনি শপথ ভংগ করে সংসদ-সংবিধান নিয়ে অসংলগ্ন উক্তি করে যেভাবে জনগনকে বিচার বিভাগের মুখামুখি করার অসুস্থ চেষ্টা করছেন অচিরেই হয়ত এদেশের মানুষ এই স্বাধীনতা বিরোধী প্রেতাত্মাকে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ করবেন। আর সেদিন হয়ত বেশী দূরে নয়।


    লেখক : সহ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটি, সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটি ও সহ সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।

    ajkerograbani.com

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755