• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বামীর প্রাক্তন প্রেমিকাকে নেহার হুমকি!

    | ২৪ জানুয়ারি ২০২১ | ১০:৪১ পূর্বাহ্ণ

    স্বামীর প্রাক্তন প্রেমিকাকে নেহার হুমকি!

    বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। অনেক আলোচনা-সমালোচনার মাঝেই ৭ বছরের ছোট রোহনপ্রীতকে বিয়ে করেছেন তিনি। তবে এবার রোহনের প্রেমিকাকে হুমকি দিলেন নেহা কাক্কর।


    রোববার (২৪ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম নিউজ এইটিনের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

    ajkerograbani.com

    কিছুদিন হলো পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেছেন নেহা। নিজের বিয়ে হওয়া থেকে বাচ্চা হওয়া পর্যন্ত সবকিছু নিয়েই দারুণ মজা করতে পারেন তিনি। সম্প্রতি এমনই একটি পোস্টার তিনি প্রকাশ্যে নিয়ে আসেন যা সবাই বিশ্বাস করতে শুরু করেন।

    পরে জানা যায় এর সবটাই আসলে নিজের মিউজিক ভিডিও লঞ্চের জন্য প্রোমোশনাল প্ল্যান ছিল। যেমন একবার প্রচার করেছিলেন আদিত্য নারায়ণের সঙ্গে তার বিয়ে হবে। কিন্তু তার কয়েক দিন পর জানা গেল পুরোটাই ভুয়া। প্রচারের স্বার্থেই করা। এই কারণেই নেহার বিয়ের খবর পেয়েও কেউ বিশ্বাস করছিলেন না।

    তবে এবার রোহনের প্রেমিকাকে হুমকি দিলেন তিনি। নেহার আগে রোহন প্রীতের অন্য প্রেমিকা ছিলেন। এবার তাকে নিয়েই ঝামেলা শুরু করলেন নেহা।

    নেহা তার ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘আর একবার আমার বরকে ফোন করে দেখ, তোর কি অবস্থা করি..’ এই লেখার সঙ্গে একটি গান করেন তিনি রোহনকে পাশে বসিয়ে। ভিডিওতে লেখেন আমার স্বামীর প্রাক্তনকে আমার জবাব।

    যদিও ভিডিও দেখে বোঝা যাচ্ছে মজা করেই করেছেন তিনি। কিন্তু এই ভিডিওতে অনেকেই নেহাকে বলেছেন, প্লিজ এবার এসব মিথ্যা প্রচার বন্ধ করুন আপনি। কিন্তু বললে কি হবে নেহা এসব শোনার মানুষ নয়। তিনি আছেন নিজের ছন্দে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755