• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    স্বামীর মৃত্যু নিশ্চিত করতে যা করেছিলেন এই ডাইনি!

    অনলাইন ডেস্ক | ০৮ নভেম্বর ২০১৭ | ৯:৫৮ পূর্বাহ্ণ

    স্বামীর মৃত্যু নিশ্চিত করতে যা করেছিলেন এই ডাইনি!

    ডাকাতের হাতে স্বামী ও মেয়ে খুন হয়েছে এমন বিষয় প্রতিষ্ঠা করতে অভিনয় শুরু করেছিলেন আরজিনা। কিন্তু সত্যিটা এখন সবাই জেনে গেছে।


    হত্যার বিষয়টি সহজ করতে স্বামী জামাল শেখকে রাতে তরকারির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়েছিলেন আর্জিনা। এজন্য আঘাত পেয়ে জেগে উঠলেও জামাল শেখ তা প্রতিহত করতে পারেননি। আরজিনার প্রেমিক শাহিন এ তথ্য জানিয়েছেন।


    বৃহস্পতিবার উত্তর বাড্ডার ময়নার বাগের ৩০৬ নম্বর বাসায় জামিল শেখ ও তার ৯ বছরের মেয়ে নুসরাত জাহান খুন হন। ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশীদের কাছে আরজিনা দাবি করেন, তিন-চারজন ডাকাত তার ঘরে ডাকাতি করে স্বামী-সন্তানকে হত্যা করে পালিয়েছে। এমনকি তাকে ধর্ষণও করেছে।

    এ ঘটনায় বাড্ডা থানায় আরজিনা ও শাহীনকে আসামি করে মামলা করেন নিহত জামিল শেখের ভাই শামীম শেখ। চাঞ্চল্যকর এই জোড়া খুনের সঙ্গে জড়িত সন্দেহে জামিল শেখের স্ত্রী আরজিনাকে (২৫) আটক করেছে পুলিশ। রিমান্ডে নেয়া হয় তার কথিত প্রেমিক শাহিন ও তার বন্ধু খোয়াজকে।

    তাদের আটক করার পর থেকে চাঞ্চল্যকর সব তথ্য বেরিয়ে আসছে। জামিলের খুনের ঘটনাটি দেখে ফেলেছিল মেয়ে নুসরাত। খুনের একমাত্র সাক্ষী এটাই তার অপরাধ, যে কারণে মা ও তার প্রেমিক তাকে চিরতরে বিদায় করে দেন দুনিয়া থেকে। বাবাকে বাঁচাতে অনেক আকুতি ছিল তার। মায়াকান্নাতেও মন গলেনি ঘাতকদের।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669